JanaBD.ComLoginSign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ১৫ নভেম্বর, ২০১৬

টিভির সময়সূচী 15th Nov 2016 at 6:43am 357
টিভিতে আজকের চলচ্চিত্র : ১৫ নভেম্বর, ২০১৬

গরীবের সংসার : অভিনয়ে শাবানা, জসীম, বাপ্পারাজ, অরুণা বিশ্বাস, দিলদার, ড্যানি। পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

গল্পসূত্র : ছোটবেলায় মা-বাবাকে হারায় রহমান, সুমন, সুজন ও পারুল। মারা যাওয়ার সময় ছোট তিন সন্তানের দায়িত্ব রহমানের হাতে তুলে দেয় বাবা। মাঝির কাজ করে সংসার চালায় রহমান। তাকে সাহায্য করে স্ত্রী রাবেয়া। রহমানের স্বপ্ন, দুই ভাইকে অনেক লেখাপড়া করাবেন কিন্তু এসএসসির পর আর লেখাপড়া করে না সুজন। ছোট বোন পারুলের বিয়ে ঠিক করে রহমান। আর সেদিনই দোলনা থেকে পড়ে মাথা ফেটে স্মৃতিশক্তি হারিয়ে ফেলে পারুল। ওদিকে শহর থেকে আসা এক নারীর প্রেমে পড়ে সুজন। ঘটনা মোড় নেয় অন্যদিকে।

পাগলু ২ : অভিনয়ে দেব, কোয়েল মল্লিক, রজতাভ দত্ত। পরিচালক সুজিত মণ্ডল। দুপুর ১২টা ৩৫ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : লেখাপড়া করবে বলে কলকাতায় আসে দেব। কলেজে ভর্তি হওয়ার পর পরিচয় হয় রিয়ার সঙ্গে। দেব রিয়ার প্রেমে পড়ে। কিন্তু গুণ্ডা রুদ্রও রিয়াকে ভালোবাসে। অন্যদিকে দুবাই কেষ্টর মেয়ে দেবকে ভালোবাসে। শুরু হয় চতুর্ভুজ প্রেমের গল্প।

থালাইভা : দ্য লিডার : অভিনয়ে বিজয়, অমলা পাল, অভিমন্যু সিং, রাজীব পিল্লাই। পরিচালক আ. এল. বিজয়। দুপুর ২টা ৪০ মিনিট, ইউটিভি মুভিজ।

গল্পসূত্র : মুম্বাই শহরের ডন রামাদোরাই। নিরাপদে মানুষ হওয়ার জন্য ছেলে ভীষ্মকে পাঠিয়েছে অস্ট্রেলিয়া। ভীষ্ম নৃত্যশিল্পী। তার একটি নাচের দল রয়েছে। রেস্তোরাঁ মালিকের মেয়ে মীরার প্রেমে পড়ে ভীষ্ম, বিয়ে করতে মুম্বাই আসে তারা। বাবার আসল পরিচয় জানতে পারে ভীষ্ম। এমন সময় তার বাবা হত্যার শিকার হয়, সে বাবার মৃত্যুর প্রতিশোধ নিতে প্রতিজ্ঞাবদ্ধ। অন্যদিকে সে জানতে পারে, মীরার বাবা একজন সিবিআই অফিসার।

ওয়াল-ই : এনিমেটেড। পরিচালক অ্যান্ড্রু স্টান্টন। রাত ৯টা ৩০ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : পৃথিবীতে দূষণের মাত্রা এত বেশি বেড়ে যায় যে মানুষের বসবাসের অনুপযোগী হয়ে পড়ে। পৃথিবী ছেড়ে মহাশূন্যে পাড়ি জমায় মানুষ। আবর্জনা পরিষ্কার করে পৃথিবীকে পুনরায় বাসযোগ্য করে গড়ে তোলার জন্য ওয়াল-ই নামের একদল সুইপার রোবট রেখে যায়। কিন্তু তাদের মধ্যে একটিমাত্র রোবট টিকে থাকে। নিঃসঙ্গ ওয়াল-ইর পৃথিবীতে হঠাৎ নামে অত্যাধুনিক রোবট ইভ। ইভের প্রেমে পড়ে ওয়াল-ই।

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)