JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

মা হয়েছেন অপু বিশ্বাস!

বিবিধ বিনোদন 15th Nov 2016 at 10:13pm 1,198
মা হয়েছেন অপু বিশ্বাস!

নিখোঁজ থাকা চিত্রনায়িকা অপু বিশ্বাস ফিরছেন বলে গুঞ্জন উঠেছে। তার ফেরার গুঞ্জন নিয়েও ছড়াচ্ছে ডালপালা। যার পুরোটাই রয়েছে শাকিব খানকে ঘিরে! কেউ কেউ আবার বলছেন, মা হয়েছেন অপু!

নবজাতক সন্তানকে নিয়ে কলকাতাতেই নাকি অবস্থান করছেন তিনি। তাই সন্তান বড় না হওয়া পর্যন্ত কলকাতায় থাকবেন অপু।

আর শাকিব যদি মেনে নেন তাহলে খুব শিগগিরই সন্তান নিয়েই দেশে ফিরবেন।

এদিকে অপু বিশ্বাসের কারণে বদলে গেল সিনেমার গল্প। ২০১৪ সালে জি সরকারের পরিচালনায় শুরু হয়েছিল ‘লাভ ২০১৪’ সিনেমার শুটিং। নির্মাতার চিন্তা ছিল ওই বছরই ছবিটি মুক্তি দেয়ার। কিন্তু নির্ধারিত সময়ে সিনেমাটির কাজ শেষ না হওয়ায় এর নাম পরিবর্তন করা হয়। নতুন নাম ঠিক করা হয় ‘লাভ ২০১৫’।

নাম পরিবর্তন হলেও ২০১৫ সালেও এর কাজ সম্পন্ন হয়নি। এই সিনেমার কাজ শেষ না হওয়ার জন্য সিনেমাটির নায়ক শাকিব খান ও অপু বিশ্বাসের নামে একাধিকবার অভিযোগ উঠেছে।

দীর্ঘদিন পর কয়েকদিন আগে আবারও তিনদিন শুটিং হয়েছে সিনেমাটির। এই শুটিংয়ে শাকিব খানের থাকার কথা থাকলেও তিনি ক্যামেরার সামনে হাজির হননি। হাজির হয়েছিলেন সিনেমাটির অন্যতম অভিনেতা মিশা সওদাগর।

চলতি মাসের শেষের দিকে এর শুটিং আবার শুরু হতে যাচ্ছে। সেসময় শুটিংয়ে শাকিব খান হাজির হবেন বলে নিশ্চিত করেছেন এর নির্মাতা জি সরকার।

অপুর বাকি যে কাজ ছিল সেটা একেবারে বাদ দিয়ে গল্পের একটু পরিবর্তন আনা হচ্ছে বলে জানান নির্মাতা। অপুর সঙ্গে কোনোভাবে যোগাযোগ করা সম্ভব হচ্ছে না। তাই নতুন করে সিদ্ধান্ত নিতে হয়েছে তাকে।

সূত্রঃ যুগান্তর


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 5 - Rating 4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (1)