JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

টিভিতে আজকের চলচ্চিত্র : ১৬ নভেম্বর, ২০১৬

টিভির সময়সূচী 16th Nov 2016 at 7:47am 228
টিভিতে আজকের চলচ্চিত্র : ১৬ নভেম্বর, ২০১৬

ঢাকার কিং : অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস। পরিচালক সাফিউদ্দিন সাফি। সকাল ১০টা ৩৫ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : স্মাগলার খানের কাছে বড় হয় আলী। মানুষ তাকে ঢাকার কিং বলে। তার প্রেমে পড়ে গরিব ছাত্রী মিলা। এক কলেজ অধ্যাপককে খুন করে খান। মিলা সেই খুনের সাক্ষী। খানের কথায় মিলাকে খুন করতে যায় আলী। কিন্তু পারে না। আলীর শত্রু হয়ে যায় খান।

স্বামী : অভিনয়ে পাহাড়ি সান্যাল, সুমিত্রা দেবী, গৌতম মুখোপাধ্যায়। পরিচালক পশুপতি চট্টোপধ্যায়। দুপুর ১২টা, ডিডি বাংলা।

গল্পসূত্র : বিধবা মায়ের একমাত্র মেয়ে মিনি। বাবা মারা যাওয়ার পর মামার বাড়িতেই মানুষ। মামাও মিনিকে খুব ভালোবাসে। মিনির মায়ের ইচ্ছা যথাশীঘ্র ভালো কোনো ঘরে মেয়ের বিয়ে দেওয়া। কিন্তু মিনি ভালোবাসে গ্রামের জমিদারের ছেলে নরেন্দ্রকে। সে কলকাতায় পড়ালেখা করে। ঘটনাচক্রে মিনির বিয়ে হয়ে যায় এক ব্যবসায়ীর সঙ্গে। শুরু হয় মিনির জীবনের নতুন সংকট।

তিস মার খান : অভিনয়ে অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ, অক্ষয় খান্না। পরিচালক ফারাহ খান। দুপর ১২টা, ইউটিভি মুভিজ।

গল্পসূত্র : মায়ের স্বপ্ন, ছেলে তাবরেজ খান বড় হয়ে ছবির পরিচালক হবে। ছেলে তা না হয়ে হয়েছে চুরিবিদ্যায় পারদর্শী। কিন্তু মা জানে, ছেলে নামকরা পরিচালক। তাবরেজ নিজেকে আধা রবিন হুড হিসেবে দেখতে চায়। যারা ধনী কিন্তু গরিবকে কিছুই দেয় না, তাদের সম্পদ লুট করে গরিবের মাঝে বিলিয়ে দিতে চায়।

জাথুরা : আ স্পেস অ্যাডভেঞ্চার : অভিনয়ে জশ হাচারসন, ক্রিশ্চেন স্টুয়ার্ট। পরিচালক জন ফ্যাভরু। বিকেল ৫টা ৪০ মিনিট, জি স্টুডিও।

গল্পসূত্র : ওয়াল্টার ও ড্যানি দুই ভাই। দুজনের মধ্যে দুষ্টুমি লেগেই থাকে। একদিন দুষ্টুমির একপর্যায়ে পালাতে গিয়ে পরিত্যক্ত একটি ঘরে ঢুকে পড়ে ওয়াল্টার। সেখানেই খুঁজে পায় পুরনো একটি বোর্ড গেম ‘জাথুরা’। সেটা খেলতে গিয়ে হঠাৎ তারা নিজেদের মহাশূন্যে আবিষ্কার করে। খেলার ধাপে ধাপে একেকটি সমস্যার মুখোমুখি হতে হয়। কিন্তু এই সমস্যা থেকে বেরোতে হলে তাদের এই খেলা শেষ করতে হবে। খুনি রোবটসহ বিভিন্ন শক্তির বিরুদ্ধে তাদের লড়াই করতে হয়।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)