JanaBD.ComLoginSign Up

পরিচালকের সঙ্গে প্রেম করছেন সানা?

বিবিধ বিনোদন 16th Nov 2016 at 8:28am 272
পরিচালকের সঙ্গে প্রেম করছেন সানা?

পরিচালকের সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী সানা খান। এমন গুঞ্জন ওঠেছে বলিপাড়ায়। তবে এ নির্মাতা অন্য কেউ নন, ‘ওয়াজা তুম হো’ সিনেমার পরিচালক বিশাল পাণ্ডে। ‘ওয়াজা তুম হো’ সিনেমার শুটিং সেট থেকে নাকি তাদের ঘনিষ্ঠতা বাড়তে শুরু করেছে বলে খবর প্রকাশ করেছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

বিশ্বস্ত সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটির প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, পরিচালক বিশাল পাণ্ডের সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী সানা খান। ‘ওয়াজা তুম হো’ সিনেমার শুটিং সেট থেকেই তারা একে অপরের কাছে আসতে শুরু করেন। সময়ের সঙ্গে তারা ঘনিষ্ঠ হচ্ছেন। প্রায়ই একসঙ্গে ঘুরতে যান। সানার জন্মদিনে বিশাল একটি পোর্টেট উপহার দিয়েছেন। সত্যি তারা একে অপরের প্রতি যত্নশীল বলেও এই সূত্রটি জানিয়েছে।

তবে এমন গুঞ্জনে বেশ খেপেছেন সানা। তিনি জানিয়েছেন এই নির্মাতা তার ‘শুধু বন্ধু’। এ প্রসঙ্গে সানা বলেন, ‘আমার ঘনিষ্ঠ মানুষদের মধ্যে বিশাল একজন। আমাদের মধ্যে অনেক কথা হয় এবং আমরা একসঙ্গে ঘুরাঘুরিও করি। তার মানে আমাদের মধ্যে অন্য কোনো সম্পর্ক গড়ে উঠেছে? তিনি দেখতে সুন্দর এবং নারীদের প্রতি অনেক শ্রদ্ধাশীল।’

এ প্রসঙ্গে পরিচালক বিশাল পাণ্ডে বলেন, ‘বিশেষ কিছু করে যে কেউ আপনাকে আনন্দ দিতে পারেন কিন্তু কোনো কিছু না করেই সানা আপনাকে সুখী করতে পারে। সে (সানা) এমন একজন মানুষ যে আপনার মুখেও হাসি ফোটাতে পারে। এমনকি যখন সে আপনার পাশে থাকবে না তখনো।’

‘ওয়াজা তুম হো’ সিনেমায় বেশ ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন সানা। এ সিনেমার প্রকাশিত ট্রেইলার থেকে সে আভাস পাওয়া যায়। এতে সানার সঙ্গে গুরমিত ও রজনীশের ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে। আগামী ২ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

তথ্যসূত্রঃ আজকাল

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)