JanaBD.ComLoginSign Up

দ্বিতীয় টেস্টে চমক দেখাবেন কোহলি

ক্রিকেট দুনিয়া 16th Nov 2016 at 7:17pm 334
দ্বিতীয় টেস্টে চমক দেখাবেন কোহলি

বাংলাদেশ সফরটা খুব একটা সুখকর হয়নি ইংল্যান্ডের৷ তারপরই ভারতের মতো কঠিন প্রতিপক্ষের মুখে পড়ে কী করবেন জো রুটরা তা নিয়ে অনেকেই সন্দেশ প্রকাশ করেছিলেন৷ কিন্তু এ যেন অন্য ইংল্যান্ড৷ ঘুরে দাঁড়িয়েছে তারা৷

রাজকোট টেস্ট ড্র হয়েছে। বরং, ঘরের মাঠে চাপে পড়ছে কোহলিব্রিগেড৷ এই পরিস্থিতিতে বৃহস্পতিবার বিশাখাপত্তনমে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে খেলতে নামছে ভারত।

প্রথম টেস্টে গুরুত্বপূর্ণ সময়ে কয়েকটি ক্যাচ মিস হওয়ার ফলে দলের উপরে বেশ অসন্তুষ্ট ছিলেন অধিনায়ক বিরাট কোহলি। তবে এবার প্রতিটি দিক নিয়ে বেশ সতর্ক হয়েই দ্বিতীয় টেস্টে মাঠে নামছেন তারা। দলের পরিবর্তন নিয়ে অবশ্য এখনই মুখ খুলতে চাননি কোহলি।

মুরলি বিজয় ওপেন করবেন এটা নিশ্চিত৷ তবে তার সঙ্গী কে হবেন তা নিয়ে ধোঁয়াশা রাখলেন ভারত অধিনায়ক৷ বুধবার সংবাদ সম্মেলনে কোহলি বলছেন, ‘আমরা খুব বেশি পরিবর্তনের কথা ভাবছি না।

তবে ওপেনার হিসেবে লোকেশ রাহুল আমাদের প্রথম পছন্দ। কিন্তু চোট থাকায় ও বেশ কিছুদিন মাঠের বাইরে ছিল। এখন সুস্থ। তাই আমরা ওকে আবার দলে ফিরিয়ে আনার কথা ভাবছি।’ রাহুলের বদলি হিসেবেই গম্ভীর দলে জায়গা পেয়েছিলেন।

কিন্তু এখন যেহেতু রাহুল সুস্থ, তাই আবার পুরনো ফর্ম্যাটেই ফিরতে চান তারা। কিন্তু পরবর্তী টেস্টেই গম্ভীর বাদ পড়ছেন কি না, সে বিষয়ে খোলসা করে কিছু বলেননি ভারত অধিনায়ক।

তবে মজার ব্যাপার, তিনি বলেন, ‘দলের পরিবর্তন নিয়ে এখনই কিছু বলা সম্ভব হচ্ছে না কারণ চূড়ান্ত দল ঘোষণা হয়নি। তবে এইটুকু বলতে পারি, পরিবর্তন যাই হোক, সেটা সকলের জন্যই চমকপ্রদ হবে এবং দলের কথা মাথায় রেখেই হবে।’

এখন কী চমকদিতে চলেছেন কোহলিরা, সেটাই দেখার! -নয়াদিগন্ত

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)