JanaBD.ComLoginSign Up

কুস্তিগীরের মেয়েকে বিয়ের শাড়ি কিনে দেবেন আমির

বিবিধ বিনোদন 17th Nov 2016 at 12:10pm 272
কুস্তিগীরের মেয়েকে বিয়ের শাড়ি কিনে দেবেন আমির

সবাই জানে, এই ডিসেম্বরে মুক্তি পাবে কুস্তিগীর মহাবীর সিং ফোগাটের জীবন অবলম্বনে আমির খানের বহুল আলোচিত ছবি ‘দঙ্গল’। দুই বছর ধরে এর কাজ করতে গিয়ে মহাবীরের কন্যা গীতা ও ববিতার সঙ্গে হৃদ্যতা গড়ে ওঠেছে বলিউডের এই সুপারস্টারের। কারণ পর্দায় তাদের বাবার ভূমিকায় দেখা যাবে তাকে।

সামনে গীতা ফোগাটের বিয়ে। হরিয়ানায় এ অনুষ্ঠানে অংশ নিতে তিন দিনের জন্য সব কাজ থেকে বিরতি নিচ্ছেন আমির। শুধু তা-ই নয়, তাকে বিয়ের শাড়িও কিনে দিচ্ছেন ৫১ বছর বয়সী এই তারকা।

উপহার দেওয়ার খবরটির সত্যতা নিশ্চিত করে আমির খানের মুখপাত্র বলেছেন, ‘বিয়ের শাড়ি সাধারণত বাবা মেয়েকে দেন। গীতার জন্য একই কাজ করতে চান আমির। বিয়ের আগের দিন শাড়িটি গীতার হাতে তুলে দেবেন তিনি।’

শোনা যাচ্ছে, মহাবীরের পরিবার ও গীতার হবু বরের জন্য উপহার কেনার বিষয়টি ব্যক্তিগতভাবে দেখভাল করছেন আমির। পরিবারের সদস্য হিসেবেই এই আনন্দে শামিল হতে চান তিনি। এখন থেকেই মহাবীর সিং ফোগাটের সঙ্গে নিয়মিত যোগাযোগ করে বিয়ের প্রস্তুতি ও সব ঠিকঠাক চলছে কি-না সে ব্যাপারে খোঁজখবর নিচ্ছেন।

হরিয়ানার বালালি গ্রাম থেকে ১৫ কিলোমিটার দূরে চরখি দাদরিতে আগামী ২০ নভেম্বর হিন্দু রীতি মেনে কুস্তিগীর পবন কুমারের সঙ্গে গীতার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এখানে আমির থাকবেন কনেপক্ষ। বিয়েতে নিমন্ত্রণ পেয়েছেন ‘দঙ্গল’ ছবির পরিচালক নিতেশ তিওয়ারি।

এমন ঘটনা আগেও ঘটেছে। কয়েক বছর আগে ‘থ্রি ইডিয়টস’ ছবির প্রচারণার সময় বারানসিতে অটোচালকের পুত্রের বিয়েতে অংশ নিয়েছিলেন আমির। তবে মহাবীর কন্যা গীতার বিয়ের মতো এতোটা আগ্রহ তার মধ্যে দেখা যায়নি আগে।

বাবার কাছ থেকে প্রশিক্ষণ নেওয়ার পর গীতা ও ববিতা কমনওয়েলথ গেমসে সোনা জিতে ব্যাপক আলোচিত হন। ‘দঙ্গল’-এ সেই অনুপ্রেরণাদায়ক সত্যি গল্পই রয়েছে। এটি মুক্তি পাবে আগামী ১৯ ডিসেম্বর।

এদিকে গত সপ্তাহে মুক্তি পেয়েছে ছবিটির প্রথম গান ‘হানিকারক বাপু’। এ ছবিতে আরও অভিনয় করেছেন সাক্ষী তানওয়ার, ফাতিমা সানা শেখ ও সানিয়া মালহোত্রা। -বাংলানিউজ২৪

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)