JanaBD.ComLoginSign Up

কেমন হবে সাগরিকার উইকেট?

ক্রিকেট দুনিয়া 17th Nov 2016 at 12:28pm 406
কেমন হবে সাগরিকার উইকেট?

এটা ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ না যে, জয়ের জন্য স্পিনিং উইকেট তৈরি করা হবে। সাপের মতো এঁকেবেঁকে বল আসবে। এটা বিপিএল, টি-টুয়েন্টি টুর্নামেন্ট। টি-টুয়েন্টি হচ্ছে গাণিতিক ক্রিকেট ছাড়িয়ে বিনোদন। দর্শকেরা এখানে চার, ছয় দেখতেই মাঠে আসেন। রানের ঝড় বইলেই মাঠ গরম হয়।

এবারে বিপিএলের শুরুতে এমন উইকেটই আশা করেছিল সবাই। কিন্তু ক্রমাগত বৃষ্টি আর খেলার কারণে শেরেবাংলায় প্রকৃত আস্বাদন পাওয়া যায়নি। বিচ্ছিন্ন দুই, তিনটি ম্যাচ ছাড়া ঢাকা-পর্ব ভুগেছে রানখরায়। তাই খেলা শুরুর আগে সবার এক প্রশ্ন চট্টগ্রামের সাগরিকার উইকেট কেমন হবে? রান উঠবে তো?

পাঠকদের কাছে এ প্রশ্নের উত্তর দিয়েছেন সাগরিকার পিচ কিউরেটর জাহিদ রেজা বাবু। তার আশা, উইকেট ভালো হবে। ব্যাটিং করতে পারলে রান উঠবে।

সাগরিকার এই পিচ কিউরেটর আরও একটি ভালো তথ্য দিয়েছেন, যে উইকেটে বাংলাদেশ ইংল্যান্ডের বিপক্ষে শেষ ওয়ানডে খেলেছিল সেই পাঁচ নং পিচে আজকের খেলা হবে। জানিয়ে রাখা ভালো, শেষ ওয়ানডেতে ২৭৭ রান করেও হেরেছিল বাংলাদেশ। আর এই উইকেটে বাউন্স থাকবে সমান। বল ওঠা-নামা করবে না।

ইংল্যান্ড-বাংলাদেশের শেষ ওয়ানডে যারা দেখেছিলেন, তারা সবাই একমত হবেন, সেটা ছিল সীমিত ওভারের জন্য আদর্শ উইকেট। এমন উইকেটে খেলা হলে, ব্যাটসম্যানেরা স্বাচ্ছন্দ্যে খেললে, যেমন স্কোর বোর্ড হবে মোটাতাজা তেমনি দর্শকেরাও খেলা দেখে আনন্দ পাবেন। -জাগো নিউজ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 39 - Rating 9.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)