JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

অভিজ্ঞতা ছাড়াই জনবল নিচ্ছে বাংলাদেশ বিমান

সরকারি চাকরি 17th Nov 2016 at 5:03pm 1,253
অভিজ্ঞতা ছাড়াই জনবল নিচ্ছে বাংলাদেশ বিমান

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ বিমান এয়ারলাইন্স। প্রশাসনিক সহকারী (অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসিস্ট্যান্ট) হিসেবে তিন বছরের অস্থায়ী পদে ২৩ জনকে নিয়োগ দেওয়া হবে। পদটিতে আবেদন করতে পারবেন বাংলাদেশের নাগরিকরা।

যোগ্যতা
যেকোনো বিষয়ে ন্যূনতম স্নাতক পাস প্রার্থীরা পদটিতে আবেদন করতে পারবেন। স্নাতক পর্যন্ত যেকোনো একটি পর্যায়ে প্রথম বিভাগ বা সমমানের সিজিপিএ থাকতে হবে। জিপিএ ৫.০০ বা সিজিপিএ ৪.০০-এর মধ্যে জিপিএ বা সিজিপিএ ৩.০০ প্রাপ্তরা প্রথম বিভাগে উত্তীর্ণ বলে বিবেচিত হবেন। তৃতীয় বিভাগ বা সমমানের সিজিপিএ প্রাপ্ত প্রার্থীরা আবেদন করতে পারবেন না। পাশাপাশি মিনিটে ইংরেজিতে ৩০টি ও বাংলায় ২০টি শব্দ টাইপ করার দক্ষতা থাকতে হবে। এ ছাড়া ইংরেজি ভাষায় যোগাযোগে দক্ষতা ও মাইক্রোসফট এক্সেল সম্পর্কে জ্ঞান থাকতে হবে।

বেতন
নিয়োগপ্রাপ্তদের প্রতি মাসে ২৫ হাজার ২০০ টাকা বেতনসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া
বিমান এয়ারলাইন্সের ওয়েবসাইট (www.biman-airlines.com) থেকে আবেদন ফরম সংগ্রহ করা যাবে। প্রার্থীদের সদ্য তোলা তিন কপি পাসপোর্ট ও এক কপি স্ট্যাম্প আকৃতির রঙিন ছবি এবং শিক্ষাগত যোগ্যতার সনদসহ অন্যান্য সনদের অনুলিপি আবেদনপত্রের সঙ্গে ডাকযোগে পাঠাতে হবে। এ ছাড়া বিমান বাংলাদেশের অনুকূলে বাংলাদেশের যেকোনো ব্যাংক থেকে ২৫০ টাকার পোস্টাল অর্ডার বা পে-অর্ডার করে আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে। আবেদনপত্রের খামের ওপর পদের নাম উল্লেখ করতে হবে। আবেদন করার ঠিকানা ‘ম্যানেজার এমপ্লয়মেন্ট, হিউম্যান রিসোর্স ডিপার্টমেন্ট, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড, হেড অফিস, বলাকা, কুর্মিটোলা, ঢাকা-১২২৯’। আবেদন করার সুযোগ থাকছে ৪ ডিসেম্বর, ২০১৬ তারিখ পর্যন্ত।

বিস্তারিত জানতে বিমান বাংলাদেশের ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিটি দেখুন :


Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)