JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

হঠাৎ দীপিকার সঙ্গে দেখা করলেন শাহরুখ

বিবিধ বিনোদন 17th Nov 2016 at 10:35pm 510
হঠাৎ দীপিকার সঙ্গে দেখা করলেন শাহরুখ

মেহবুব স্টুডিওতে ‘‌পদ্মাবতী’‌–র শুটিং করছিলেন দীপিকা পাড়ুকোন। সেখানে গিয়ে তাঁর সঙ্গে দেখা করলেন শাহরুখ। এমনিতে সঞ্জয়লীলা বনসালির ছবির সেটে অতিথি আসা বারণ। তবে ‘‌দেবদাস’‌–এর ক্ষেত্রে সেসব খাটেনি। মেহবুব স্টুডিওতে গেছিলেন ‘‌ডিয়ার জিন্দেগি’‌র প্রচারে। সঙ্গে ছিলেন আলিয়া ভাট।

তখনই দেখা করেন ‘‌চেন্নাই এক্সপ্রেস’‌–এর নায়িকার সঙ্গে। বনসালির সঙ্গে কথা হয়েছে কিনা, জানা যায়নি। নিজের বাকি সব ছবির মতোই ‘‌পদ্মাবতী’ নিয়েও দারুণ কড়াকড়ি করছেন বনসালি। সাজপোশাক যাতে ফাঁস না হয়, তাই মেকআপ ভ্যান থেকে সেট পর্যন্ত নায়ক, নায়িকাদের পর্দা ঘিরে নিয়ে যাওয়া হচ্ছে।

আলাউদ্দিনের ভূমিকায় রয়েছেন রণবীর সিং। পদ্মাবতীর স্বামী রতন সিংয়ের ভূমিকায় রয়েছেন শহিদ কাপুর। বুধবার শাহরুখ যখন সেটে যান, একটি গানের দৃশ্যের শুট চলছিল তখন। রাজস্থানি ঘুমর নাচ। তাতে দীপিকা কী পরেছিলেন, বলতে পারবেন একমাত্র শাহরুখ।

একই ধাঁচের সিনেমাই করতে হয় শাহরুখকে। পরিচালকদের অধিকাংশই ভেবে নেন কোন চরিত্র তাকে মানাবে। সেই সব ছবি নিয়েই হাজির হন তার কাছে।

তাই শাহরুখের স্পষ্ট স্বীকারোক্তি, ‘‌স্টারডম’‌ খানিকটা বেঁধে দিয়েছে তার জীবন। বিশেষ করে চরিত্র নির্বাচন করার ক্ষেত্রে। ৯ নভেম্বর বুধবার প্রকাশিত হল শাহরুখের আত্মজীবনী ‘‌এস আর কে:‌ ২৫ ইয়ার্স অফ আ লাইফ’।

সেই অনুষ্ঠানেই খোলামেলা মেজাজে আড্ডা দিলেন শাহরুখ। পরিচালকরা তার কাছে আসেন বড় সিনেমা তৈরি করতে, কিন্তু কাজ শুরু করার আগেই প্রচারমাধ্যমই সিনেমাটিকে সফল করে দেয়। তাই শ্যুটিংয়ের শুরুতে শাহরুখ পরিচালকদের বলেন, বড় সিনেমা নয়, চলো সিনেমা বানাই।

অনেকেই ভাবেন শাহরুখের সিনেমা ছাড়া অন্য চিন্তা নেই। তবে শাহরুখ স্বয়ং বলছেন, ঘটনা ঠিক উল্টো। ইন্ডাস্ট্রিতে ব্যবসা করেন তিনি, তাই বাণিজ্য থেকে দূরে থাকা কার্যত অসম্ভব। কিন্তু সিনেমা ছাড়া অন্য বিষয় সেভাবে প্রভাব ফেলে না তার জীবনে।

কিং খান আরও জানালেন, কিছু না থাকলে, হারানোর ভয়ও থাকে না। তাই না ভেবে স্বেচ্ছায় অনেক কিছু করা যায়। যেই অনেক কিছু চলে আসে, তখনই ভেবে এগোতে হয়। হাসি মুখে দর্শকদের সামনে বাঁধা পড়ার কথা স্বীকার করলেন।

তবে অ্যাকশন বা রোম্যান্টিক হিরো ছাড়া ‘‌ফ্যান’‌ এবং ‘‌চক দে ইন্ডিয়া’‌র মতো সিনেমা আরও করতে চান তিনি। যদিও, শাহরুখ মানেই কমার্শিয়াল সিনেমা, এই তকমাও পরিচালকদের জন্যই মনে করেন বাদশাহ। ‌‌- আজকাল

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 8 - Rating 3.8 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)