JanaBD.ComLoginSign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ১৮ নভেম্বর, ২০১৬

টিভির সময়সূচী 18th Nov 2016 at 7:52am 359
টিভিতে আজকের চলচ্চিত্র : ১৮ নভেম্বর, ২০১৬

উধাও : অভিনয়ে শাকিল আহমেদ, নওশাবা, শাহেদ আলী। পরিচালক অমিত আশরাফ। দুপুর ১টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : দ্বৈত জীবন যাপন করে বাবু। দিনে স্কুল ভ্যান চালায়, রাতে অভিযানে নামে। যেসব মানুষ পরিবার-পরিজন ছেড়ে উধাও, তাদের খুঁজে বের করে পরিবারের কাছে ফিরিয়ে দেয়। এভাবেই একদিন খুঁজে পায় প্রভাবশালী রাজনীতিবিদ আকবরকে। গাঢাকা দেওয়া এই গডফাদারকে কিডন্যাপ করে বাবু।

দামু : অভিনয়ে তরুণ কুমার, মনোজ মিত্র, রঘুবীর যাদব। পরিচালক রাজা সেন। দুপুর ১২টা, ডিডি বাংলা।

গল্পসূত্র : বাবা মারা যাওয়ার পর মানুষ হয়েছে দামু। ছুটিতে কলকাতা থেকে গ্রামের বাড়িতে আসতে চায় দাদাঠাকুরের নাতনি রঙ্কু। রঙ্কুকে কয়েক দিনের জন্য নিয়ে আসতে ছুটে যায় দাদু, সঙ্গে দামুও। রঙ্কুর সঙ্গে দামুর ভাব হয়ে যায়। কথা প্রসঙ্গে হাতিতে করে রঙ্কুকে দাদুর বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে দামু। পরের দিন হাতি না পেয়ে যেতে রাজি হয় না রঙ্কু। দামু প্রতিজ্ঞা করে, হাতির পিঠে করে রঙ্কুকে বাড়ি নিয়ে যাবে। বেরিয়ে পড়ে হাতির খোঁজে।

তথাস্তু : অভিনয়ে সঞ্জয় দত্ত, আমিশা প্যাটেল। পরিচালক অনুভব সিনহা। রাত ৯টা ৩০ মিনিট, ফিল্মি।

গল্পসূত্র : নিম্নমধ্যবিত্ত পরিবারের কর্তা রবি রাজপুত। স্ত্রী সারু ও একমাত্র সন্তান গৌরবকে নিয়ে তাদের সংসার। একদিন অসুস্থ গৌরবকে হাসপাতালে নেওয়ার পর জানা যায়, দ্রুত হার্ট ট্রান্সপ্লান্ট না করালে তাকে বাঁচানো যাবে না। প্রয়োজন ১৫ লাখ রুপি। নানা চেষ্টা করেও টাকা জোগাতে ব্যর্থ হয় রবি। ছেলেকে বাঁচাতে দৃঢ়প্রতিজ্ঞ রবি একটি পিস্তল জোগাড় করে হাসপাতালের রোগী, চিকিৎসকসহ ৩০ জনকে জিম্মি করে।

ফ্রেন্ডস উইথ বেনিফিটস : অভিনয়ে জাস্টিন টিম্বারলেক, মিলা কুনিস, প্যাট্রিসিয়া ক্লার্কসন। পরিচালক উইল গ্লুক। বিকেল ৪টা ৩০ মিনিট, জি স্টুডিও।

গল্পসূত্র : নিউ ইয়র্ক সিটির একটি নেতৃস্থানীয় এজেন্সিতে কাজ করে জেমি রেলিস। অন্যদিকে লস অ্যাঞ্জেলেসের একটি ইন্টারনেট কম্পানিতে কাজ করে ডিলান হার্পার। কাজের সূত্রে দুজনের দেখা হয়ে যায় নিউ ইয়র্ক সিটিতে। গড়ে ওঠে বন্ধুত্ব ও যৌন সম্পর্ক। ক্রমে তারা বন্ধুত্ব ও যৌন সম্পর্কের জটিল দিকগুলো আবিষ্কার করতে থাকে।

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)