JanaBD.ComLoginSign Up

'অপু কি আমার বিয়ে করা বউ?'

বিবিধ বিনোদন 18th Nov 2016 at 10:02am 783
'অপু কি আমার বিয়ে করা বউ?'

অপু বিশ্বাস সাত মাস ধরে নিখোঁজ। দেশে তিনি মেই, কোথায় আছেন সে খবরও নেই কারো কাছে। এই বিষয়ে শিল্পী সমিতির সভাপতি হিসেবে শাকিব খানের পদক্ষেপ নেওয়া প্রয়োজন বলে মনে করেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

কতটুকু নিয়েছেন সে পদক্ষেপ? শাকিব বলেন, যতটুকু সাধ্য খোঁজ করার চেষ্টা করেছি। অপুর পরিচিতদেরও বলেছি। এখন থানায় জিডি করা কিংবা পুলিশের সাহায্য নেওয়াটা তো আমার দায়িত্ব না। এটা তাঁর পরিবার করবে। আমার মনে হয়, তাঁর পরিবার জানে সে কোথায় আছে।

প্রযোজক ও পরিচালক সমিতি তো আপনাকে দায়ী করছে। তাঁরা আপনার বিরুদ্ধে অভিযোগপত্রও তৈরি করেছে... এমন প্রশ্নের জবাবে শাকিব বলেন, এটা তাঁদের মনগড়া সিদ্ধান্ত। আমি কেন দায়ী হব? তাহলে কি সালমান শাহর মৃত্যুর জন্য শাবনূর দায়ী? আমাদের ইন্ডাস্ট্রিতে জুটি প্রথা যুগ যুগ ধরে চলে আসছে।

আমি আর অপু সেই প্রথার ফসল। আমাদের ছবি দর্শক পছন্দ করেছেন বলে আমরা ৭০টির মতো ছবিতে একসঙ্গে কাজ করেছি। তার মানে কী অপু কোথায় গেল, কী করল, কী খেল এগুলো আমাকে জানতে হবে? সে কি আমার বিয়ে করা বউ?

তবে অপু বিশ্বাসের ফিরে আসার বিষয়েও দারুণ প্রত্যয়ী শাকিব। তিনি বলেন, আমার বিশ্বাস অপু দ্রুত ফিরবেন। মান-অভিমান থাকতেই পারে। হয়তো ইন্ডাস্ট্রিতে কারো সঙ্গে ভুল-বোঝাবুঝি হয়েছিল তাঁর। এটা সাময়িক। আমি প্রযোজক-পরিচালকদের ধৈর্য ধরতে বলব। অবশ্যই অপু ফিরে এসে কাজ শেষ করবেন। -কালেরকন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)