JanaBD.ComLoginSign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ১৯ নভেম্বর , ২০১৬

টিভির সময়সূচী 19th Nov 2016 at 2:11am 314
টিভিতে আজকের চলচ্চিত্র : ১৯ নভেম্বর , ২০১৬

পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনি ২ : অভিনয়ে শাকিব খান, জয়া আহসান, ইমন। পরিচালনা সাফিউদ্দিন। দুপুর ১২টা ৩৫ মিনিট, আরটিভি।

গল্পসূত্র : উগ্র স্বভাবের কারণে জাতীয় ক্রিকেট দলের অধিনায়কত্ব হারায় রায়ান খান [ইমন]। মডেল মিতুর [জয়া] ভালোবাসাও হারায়। নতুন অধিনায়ক হয় আসাদ আহমেদ [শাকিব]। মিতুর সঙ্গে প্রেম হয় আসাদের। রায়ান মেনে নিতে পারে না। আসাদের ক্যারিয়ার ও প্রেম ধ্বংস করতে চায় সে।

রাজা বাবু : অভিনয়ে মিঠুন চক্রবর্তী, যীশু সেনগুপ্ত, দোলন রায়, সোনালী চক্রবর্তী। পরিচালনায় অনুপ সেনগুপ্ত। বিকেল ৩টা ৫০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : চা বাগানের মালিক রাজা বাবু। গ্রামের যেকোনো অন্যায়ের বিরুদ্ধে সে প্রতিবাদী ভূমিকা রাখে। গ্রামের মেয়ে রানী প্রেমে পড়ে সেনাবাহিনীর অধিনায়ক সুন্দরের। তারা বিয়েও করে। গর্ভবতী অবস্থায় রানীকে রেখে সে চাকরিতে চলে যায়। কিছুদিন পর খবর আসে এক সামরিক অভিযানে মৃত্যু হয় সুন্দরের। রানীকে বিয়ে করে রাজা বাবু। পরে জানা যায় সুন্দর মারা যায়নি, অভিযানে আহত হয়েছিল। সংকটে পড়ে রাজা বাবু ও রানী।

লগান : অভিনয়ে আমির খান, গ্রেসি সিং। পরিচালনায় আশুতোষ গোয়ারিকর। রাত ৮টা ৩০ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : ১৮৯৩ সাল। খরার কারণে ভালো ফসল না হওয়ায় খাজনা দিতে পারেনি ব্রিটিশ ভারতের চম্পারণ গ্রামের মানুষ। তারা ক্যাপ্টেন রাসেলের কাছে খাজনা মওকুফের অনুরোধ জানায়। রাসেল খাজনা মাফ করে না। ভুবন প্রতিবাদ করে। রাসেল ভুবনকে বলে, শুল্ক মাফ হতে পারে এক শর্তে—যদি তাদের সঙ্গে ক্রিকেট খেলে গ্রামবাসী জিততে পারে। চ্যালেঞ্জ গ্রহণ করে ভুবন।

টুমরোল্যান্ড : অভিনয়ে জর্জ ক্লুনি, হিউজ লওরি, ব্রিট রবার্টসন। পরিচালনায় ব্র্যাড বার্ড। রাত ৯টা ৩০ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : ফ্র্যাংক একজন আবিষ্কারক, কেসি একজন উচ্ছল তরুণী। কেসি একটি ‘টি’-প্রতীক পায়। এরপর থেকে তার মধ্যে ভবিষ্যৎ ভ্রমণের অদ্ভুত ক্ষমতা দেখা দেয়। সময়টা বিজ্ঞানের অগ্রযাত্রার সর্বোচ্চ পর্যায়। সেখানে রোবট আর বিশাল বিশাল সব অদ্ভুত স্থাপনা। বিষয়টি বিজ্ঞানী ফ্র্যাংককে জানায় কেসি। তারা এবার অভিযান শুরু করে সেই রহস্যময় স্থানের রহস্য উদ্ঘাটনে।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)