JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

ঠোঁট লাল রাখতে যা করেছিলেন শাহরুখ

বিবিধ বিনোদন 19th Nov 2016 at 1:57pm 485
ঠোঁট লাল রাখতে যা করেছিলেন শাহরুখ

বলিউড কিং শাহরুখ খান। তিনি যে অধিকমাত্রায় ধূমপান করেন বিষয়টি কারো অজানা নয়। আর অধিকমাত্রায় ধূমপানের ফলে ঠোঁট কালো হয়ে যায় তাও সবার জানা।

কিন্তু ঠোঁটের কালোভাব দূর করতে করতে শাহরুখ কী করেন জানেন? সম্প্রতি দীপিকা পাড়ুকোন জানিয়েছেন সেই তথ্য।

ওম শান্তি ওম, চেন্নাই এক্সপ্রেস ও হ্যাপি নিউ ইয়ার সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন শাহরুখ-দীপিকা। সম্প্রতি মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি প্রশ্ন উত্তর পর্বে অংশ নেন শাহরুখ। সেখানে দীপিকা পাড়ুকোন এ অভিনেতাকে প্রশ্ন করেন, ‘শেষবার কবে তুমি স্ট্রবেরি দিয়ে তোমার ঠোঁট ঘষেছো?’

তবে প্রশ্ন শুনে অবাক হননি শাহরুখ এবং তিনি ঘাবরেও জাননি। বরং জানিয়েছেন, তিনি ঠোঁটের যত্ন নেওয়ার জন্য এখন আলিয়ার কাছ থেকে ভালো মলম পেয়েছেন। বিষয়টি বিস্তারিত জানিয়ে শাহরুখ জানান, ঠোঁট কালো হওয়ার প্রতিকার তিনি ইন্টারনেটে খুঁজেছিলেন। তিনি দেখতে পান স্ট্রবেরি ঠোঁটে ঘষলে কালো ভাব দূর হয়।

‘ঠোঁটে স্ট্রবেরি ঘষার বিষয়টি জোকস ছিল। চেন্নাই এক্সপ্রেস’র শুটিংয়ের সময় একদিন অনেক স্ট্রবেরি পেয়েছিলাম। তারপর আমি পুরো দিন ঠোঁটে স্ট্রবেরি ঘষলাম। সে বারই শেষ আমি ঠোঁটে স্ট্রবেরি ঘষেছিলাম।’, উত্তরে জানান শাহরুখ।

শাহরুখ খান এখন ব্যস্ত ইমতিয়াজ আলী পরিচালিত দ্য রিং সিনেমার শুটিং নিয়ে। এতে তার বিপরীতে অভিনয় করছেন আনুশকা শর্মা। এছাড়া মুক্তির অপেক্ষায় আছে শাহরুখ খান ও আলিয়া ভাট অভিনীত ডিয়ার জিন্দেগি সিনেমাটি। আগামী ২৫ নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

তথ্যসূত্রঃ এবেলা

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (1)