JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

ম্যানইউর পয়েন্টে আর্সেনালের ভাগ

ফুটবল দুনিয়া 19th Nov 2016 at 10:00pm 127
ম্যানইউর পয়েন্টে আর্সেনালের ভাগ

হোসে মরিনহো ও আর্সেন ওয়েঙ্গারের সম্পর্কটা সাপে-নেউলের মতোই। মরিনহোর চেলসি অধ্যায়ের সময়ে এটা দেখেছে ভক্তরা। চলতি মৌসুমে ক্লাব বদল হলেও এই দুই কোচের সম্পর্ক আগের মতোই।

ইংলিশ প্রিমিয়ার লিগে কখনো মরিনহোকে হারাতে পারেনি আর্সেনাল কোচ ওয়েঙ্গার। মরিনহোর ম্যানইউ অধ্যায়েও তাকে হারাতে পারেনি ওয়েঙ্গারের আর্সেনাল। আজ সন্ধ্যায় ওল্ট ট্রাফোর্ডে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে শেষ মুহূর্তের নাটকীয়তায় ১-১ ব্যবধানে ড্র করেছে আর্সেনাল।

ঘরের মাঠে গোলশূন্য প্রথমার্ধের পর ম্যানইউর হয়ে ম্যাচের ৬৮ মিনিটে গোল করে সমর্থকদের উচ্ছ্বাসে ভাসান হুয়ান মাতা। তার এই গোলে সহায়তা করেন আন্দ্রে হেরেরা। ম্যাচের বাকি সময়ে জয় নিয়েই মাঠ ছাড়ার প্রত্যাশায় ছিল রেড ডেভিলসরা। কিন্তু ম্যাচের ৮৯ মিনিটে তাদের হতাশা উপহার দেন আর্সেনাল তারকা অলিভিয়ের জিরু।

অ্যালেক্স অক্সালেড চেম্বারলেইনের সহায়তায় জিরুর গোলে নাটকীয়ভাবে সমতায় ফেরে আর্সেনাল। এরপর আর কোনো গোল না হওয়ায় ১-১ ব্যবধানের সমতায় পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দু’দল।

ড্রয়ের ফলে ১২ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে ইংলিশ লিগ পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে রয়েছে আর্সেনাল। সমান ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে মরিনহোর ম্যানইউ।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)