JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

টিভিতে আজকের চলচ্চিত্র : ২০ নভেম্বর , ২০১৬

টিভির সময়সূচী 20th Nov 2016 at 7:48am 227
টিভিতে আজকের চলচ্চিত্র : ২০ নভেম্বর , ২০১৬

জগৎ সংসার : অভিনয়ে মান্না, পপি প্রমুখ। পরিচালনা রায়হান মুজিব। সকাল ১০টা ২ মিনিট, মাছরাঙা টেলিভিশন।

গল্পসূত্র : সৎ স্কুল শিক্ষক সেলিম। টাকার অভাবে না খেয়ে দিন কাটায় তার স্ত্রী সালমা, তিন সন্তান সুলতান, রাজা ও রানী। সন্তানদের মুখে খাবার তুলে দিতে সাবেক প্রেমিক বকুলের সাহায্য নেয় সালমা। সেলিমের ধারণা, অন্যায়ের পথ বেছে নিয়েছে সালমা। সেলিমের বকা খেয়ে বাড়ি ছেড়ে চলে যায় সালমা। হার্ট অ্যাটাকে মারা যায় সেলিম। সন্তানদের দায়িত্ব দিয়ে যান স্কুলের কেয়ারটেকার মুরাদের কাছে।

পাওয়ার : অভিনয়ে জিৎ, সায়ন্তিকা, নুসরাত প্রমুখ। পরিচালক রাজীব চক্রবর্তী। দুপুর ১২টা ৪৫ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : বীর প্রতাপ সিংয়ের মতো প্রভাবশালী পুলিশ অফিসার হতে চায় জিতু। থাকে বোনের বাসায়। এক হামলায় নিহত হয় বীর। তার মতো অবিকল দেখতে হওয়ায় জিতুকে নিয়োগ দেয় প্রশাসন। সে সাহসিকতার সঙ্গে রংবাজ আর টেররিস্টদের মোকাবিলা করে। প্রশাসন জিতুকে গোল্ড মেডেল দেয়।

কাবালি : অভিনয়ে রজনীকান্ত, রাধিকা আপ্তে প্রমুখ। পরিচালক পি এ রঞ্জিত। দুপুর ১টা ৩০ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : মজুর নেতা কাবালিশ্বরন। পরিবার নিয়ে কুয়ালালামপুরে থাকে। মিথ্যা মামলায় তাকে ফাঁসানো হয়। অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার দায়ে ২৫ বছরের কারাদণ্ড হয় কাবালির। জেল থেকে বেরিয়ে শত্রুদের বিরুদ্ধে প্রতিশোধ নিতে শুরু করে। হঠাৎ খুঁজে পায় একমাত্র মেয়েকে। যে অন্তঃসত্ত্বা স্ত্রীর পেটে ছিল। তাহলে কি স্ত্রী মারা যায়নি? মেয়েকে নিয়ে শুরু করে স্ত্রীর খোঁজ। চেন্নাইয়ের এক সমুদ্রতীরে দেখা মেলে স্ত্রীর। স্ত্রী-কন্যাকে নিয়ে কাবালি শুরু করে নতুন জীবন।

দ্য বিগ বস : অভিনয়ে ব্রুস লি, মারিয়া প্রমুখ। পরিচালক উই লো। বিকেল ৪টা ৩৫ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : চেং ও তার চাচাতো ভাই শহরের একটি বরফকলে চাকরি করে। সাদামাটা পরিবার। সহজ-সরলভাবে জীবন যাপন করতে পছন্দ করে। চেং তার পরিবারকে কথা দেয় কখনো ঝগড়া-বিবাদের সঙ্গে নিজেকে জড়াবে না। এর মধ্যেই তার ভাইয়ের কপালে নেমে আসে ভয়ংকর পরিণতি। বরফকলের আড়ালে চলা চোরাচালানিতে চাচাতো ভাই সহযোগিতা করতে না চাইলে বিগ বসের নেতৃত্বে তাকে হত্যা করে। চেং আর পরিবারকে দেওয়া প্রতিশ্রুতি রাখতে পারে না। প্রতিশোধপরায়ণ হয়ে ওঠে।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)