JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

জগ্গা জাসুসে শাহরুখ?

সিনেমা জগৎ 20th Nov 2016 at 4:20pm 476
জগ্গা জাসুসে শাহরুখ?

জগ্গা জাসুসে নাকি দেখা যাবে শাহরুখ খানকে। শোনা যাচ্ছে তেমনই। সম্প্রতি নাকি জগ্গা জাসুসের সেটে দেখা গেছে শাহরুখকে। অনেকে বলেছেন, তিনি সেখানে ডিয়ার জ়িন্দেগির প্রোমোশন করতে গিয়েছিলেন। আবার অনেকের মতে, জগ্গা জাসুসে বিশেষ অতিথি হিসেবে দেখা যেতে চলেছে শাহরুখ খানকে।

প্রথমে ছবি মুক্তি পাওয়ার কথা ছিল চলতি বছরের জুনে। কিন্তু, শোনা যায় ক্যাটরিনা এবং রণবীরের ব্রেক আপের জন্য পিছিয়ে যায় ছবির শুটিং। ব্রেকআপের জন্য একসঙ্গে শুটিং করতে নাকচ করে দেন তাঁরা। সেক্ষেত্রে আবার নতুন করে শুটিংয়ের তারিখ ঠিক করতে হয় পরিচালককে। তবে ছবির প্রোমোশন নাকি তাঁরা একসঙ্গেই করবেন। শোনা গেছে, জগ্গা জাসুসের ডিস্ট্রিবিউটর ডিসনি UTV রণবীর ও ক্যাটরিনা দু’জনকেই বলেছিলেন ফিল্মের প্রোমেশনের কথা। দু’জনকে একসঙ্গে প্রোমোশনে যোগ দেওয়ার আবেদন এসেছিল। তাই তাঁরা নাকি ঠিক করেছেন জগ্গা জাসুসের প্রোমোশনে তাঁরা একে অপরের সঙ্গেই থাকবেন। যেখানেই প্রোমোশন করতে যাবেন, একসঙ্গে যাবেন।

ছবিতে জাগ্গার ভূমিকায় অভিনয় করেছেন রণবীর। ছোটো থেকেই বিভিন্ন বিষয় কৌতূহল তার। ছোটোবেলায় বাবা মারা যাওয়ার পর থেকে বাবার খুনিদের খুঁজে বের কারার জন্য উঠে পড়ে লাগে সে। ছবিতে ক্যাটরিনাকে তার অ্যাসিস্ট্যান্টের ভূমিকায় দেখতে পাওয়া গেছে। জাগ্গার বাবার খুনিদের খুঁজে বের করার জন্য জগ্গার সঙ্গে কলকাতা থেকে মরক্কো ঘুরে বেড়ায় সে। পরবর্তীকালে একটা প্রেমের সম্পর্ক তৈরি হয় তাদের দু’জনের মধ্যে। ছবিটির পরিচলনা করেছেন অনুরাগ বসু। প্রযোজনা করেছেন অনুরাগ বসু ও রণবীর কাপুর। ছবিতে সংগীত পরিচালনা করেছেন প্রীতম চক্রবর্তী। পরের বছর ৭ এপ্রিল মুক্তি পাবে জগ্গা জাসুস।

তথ্যসূত্রঃ এবেলা

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)