JanaBD.ComLoginSign Up

আত্মীয় ও বন্ধুর বউ বিয়ে করেছেন যেসব ক্রিকেটার!

খেলাধুলার বিবিধ 20th Nov 2016 at 9:23pm 917
আত্মীয় ও বন্ধুর বউ বিয়ে করেছেন যেসব ক্রিকেটার!

সাধারন মানুষের মতই তারকাদের জীবন বেশ ঘটনাবহুল। নানা ধরনের চড়াই-উৎরাই পার হয়েছেন এসব তারকারাও। তবে এমন কিছু ক্রিকেট তারকার রয়েছেন যারা বন্ধুর স্ত্রীকে বিয়ে করেছেন কিংবা নিজের আত্মীয়কে বিয়ে করেছেন। ক্রিকেট জগতের তারকাদের জীবন বলিউড তারকাদের জীবনের থেকে কম রঙিন নয়। আবার তারকাদের জীবন নিয়ে আম জনতার যতটা কৌতুহল সেই একই কৌতুহল রয়েছে ক্রিকেটের তারকাদের জীবন নিয়েও।

বিশেষ করে পছন্দের তারকা কাকে বিয়ে করলেন বা কাকে ডেট করছেন, কবে থেকে ডেট করছেন, কবে বিয়ে করতে চাইছেন, কে প্রথমে প্রোপোজ করল, কোথায় তারা ঘুরতে গেল ইত্যাদি ইত্যাদি আর কি? আজকের লেখায় এমন কয়েকজন ক্রিকেট তারকার উল্লেখ রয়েছে যারা নিজের আত্মীয়কে বিয়ে করেছেন কিংবা বন্ধুর স্ত্রীকে বিয়ে করেছেন।

# মুরালি বিজয়
ভারতীয় ক্রিকেটার মুরালি বিজয়ের স্ত্রী নিকিতা। মুরালি বিজয়কে বিয়ে করার আগে নিকিতা ভারতীয় ক্রিকেটার দীনেশ কার্তিকের স্ত্রী ছিলেন। দীনেশ ও মুরালির একে অপরের ঘনিষ্ঠও বটে। মুরালির সঙ্গে নিকিতার সম্পর্ক তৈরি হয়েছে জানার পর দীনেশ নিকিতার সঙ্গে বিবাহবিচ্ছেদ করেন।

# উপল থারাঙ্গা
শ্রীলঙ্কা দলের ওপেনিং ব্যাটসম্যান উপল থারাঙ্গা নীলঙ্কার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। উপলের সঙ্গে বিয়ের আগে শ্রীলঙ্কা দলেরই আর এক খেলোয়াড় তিলকরত্নে দিলশানের সঙ্গে বিয়ে হয়েছিল নীলঙ্কার। শোনা যায়, উপলের সঙ্গে তার ঘনিষ্ঠতা নিয়ে নীলঙ্কার সঙ্গে প্রায়শই ঝগড়া লেগে থাকত দিলশানের। এরপরই তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

# বীরেন্দ্র শেওয়াগ
প্রাক্তন এই ভারতীয় ঝড়ো ব্যাটসম্যানের বিয়ে অনেক বছর হয়ে গেছে। আরতি আহওয়ালতকে ভালবেসে বিয়ে করেছিলেন বীরু। তবে অনেকেই জানেন না যে আরতি শেওয়াগের দুর সম্পর্কের আত্মীয়া হন। বিয়ে করার আগে প্রায় ৩ বছরের সম্পর্ক ছিল বীরু ও আরতির।

# সাঈদ আনোয়ার
পাকিস্তান প্রাক্তন এই ওপেনিং ব্যাটসম্যান নিজের তুতো বোন ( মামাতো, খালাতো, চাচাতো বোন) লুবনাকে বিয়ে করেন ১৯৯৬ সালে। লুবনা পেশায় চিকিৎসক।

# শহীদ আফ্রিদি
নিজের তুতো বোন ( মামাতো, খালাতো, চাচাতো বোন) নাদিয়া আফ্রিদিকে বিয়ে করেছেন শহীদ। তবে শহীদ ও নাদিয়ার মোটেই লাভ ম্যারেজ নয়। শাহিদ আফ্রিদির বাবা দুজনের বিয়ে ঠিক করেছিলেন।

সূত্রঃ বিডিলাইভ২৪

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)