JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

বরিশালকে হারিয়ে শীর্ষে খুলনা টাইটান্স

ক্রিকেট দুনিয়া 20th Nov 2016 at 9:43pm 573
বরিশালকে হারিয়ে শীর্ষে খুলনা টাইটান্স

ফাইল ছবি

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলে বরিশাল বুলসকে ২২ রানে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে খুলনা টাইটান্স। ১৫২ রানের টার্গেটে খেলতে নেমে ১২৯ রানে অলআউট হয় বরিশাল।

রোববারের একমাত্র ম্যাচে টসে জয়লাভ করেন বরিশালের অধিনায়ক মুশফিকুর রহিম। তিনি প্রথমে খুলনাকে ব্যাটিংয়ে পাঠান। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫১ রান সংগ্রহ করে খুলনা।

ব্যাট করতে নেমে দলীয় ২২ রানে প্রথম উইকেট হারায় খুলনা। তাইজুলের বলে আউট হন ৪ রান করা আন্দ্রে ফ্লেচার। তাইজুলের দ্বিতীয় শিকার হাসানুজ্জামান। ব্যক্তিগত ১৯ রান করে আউট হন তিনি।

এরপর ব্যাট হাতে ঝড় তোলেন অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। তিনি ২৬ বলে ৪৪ রান করে তাইজুলের বলে আউট হন। ৩টি ছক্কা ও ২টি চারে সাজানো রিয়াদের ইনিংস।

রিয়াদের পর দ্রুতই ফিরে যান শুভাগত হোম। রানের খাতা খোলার আগেই রান আউট হন তিনি। শেষদিকে রিকি ওয়েসেলস এবং আরিফুল হকের ব্যাটে ১৫২ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে খুলনা। রিকি ৪০ রান করে আউট হন। আরিফুল ২৬ রান করে অপরাজিত থাকেন।

১৫২ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরু থেকেই উইকেট হারাতে থাকে বরিশাল বুলস। খুলনার বোলাররা আটোসাটো বোলিং করতে থাকেন। দলীয় ৮ রানে কোনো রান না করেই জুনায়েদ খানের বলে আউট হন ফজলে মাহমুদ। আগের ম্যাচে দারুণ খেলা জীবন মেন্ডিসও দ্রুতই ফিরে যান।

ব্যক্তিগত ২১ রানে শফিউলের বলে আউট হন তিনি। আজও ব্যর্থ হয়েছেন শামসুর রহমান। তিনি ১৭ বল খেলে মাত্র ১২ রান করে মাহমুদুল্লাহ রিয়াদের বলে আউট হন।

তবে শাহরিয়ার নাফিস এবং মুশফিকুর রহিম বরিশালকে জয়ের স্বপ্ন দেখান। কিন্তু নাফিস ২৮ এবং মুশফিক ৩৫ রান করে আউট হলে শেষ হযে যায় বরিশালের ইনিংস। শেষের ব্যাটসম্যানরা খুলনার বোলিংয়ের সামনে দাঁড়াতেই পারেনি।

শফিউল ইসলাম বরিশালের ৪ উইকেট নেন। এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এলো খুলনা টাইটান্স।

সূত্রঃ যুগান্তর

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 7 - Rating 4.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)