JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

আজকের রাশিফল : ২১ নভেম্বর , ২০১৬

আজকের রাশিফল 20th Nov 2016 at 10:40pm 528
আজকের রাশিফল : ২১ নভেম্বর , ২০১৬

আজ ৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ এবং ২০ সফর ১৪৩৮ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ বৃশ্চিক রাশিতে অবস্থান করছে। ‏‏আজ সূর্যোদয় ৬-২৮ মিনিটে এবং সূর্যাস্ত ৫-১৬ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি বৃশ্চিক রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা:৩। আপনার উপর প্রভাবকারী গ্রহ:বৃহস্পতি ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা:৩ ও ৯। শুভ বার:বৃহস্পতি ও মঙ্গল। শুভ রত্ন:পোখরাজ ও রক্তপ্রবাল।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)
পারিবারিক পরিবেশ ভালো থাকবে। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। সৃজনশীল কাজ-কর্মে সুফল পেতে পারেন। সম্ভাব্যক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। প্রণয়ে সাফল্য লাভের সম্ভাবনা আছে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)
কাজ-কর্মে উত্সাহবোধ করবেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। মন ভালো থাকবে। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)
আর্থিক দিক ভালো যাবে। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। ছোট ভাইবোনদের সহযোগিতা পেতে পারেন। প্রতিবেশিদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। সংগীত-শিল্পীদেরকে গলা সম্পর্কে সতর্ক থাকতে হবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)
আত্মমর্যাদাবোধ বজায় রাখার চেষ্টা করুন। আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। পড়াশোনায় আনন্দবোধ করবেন। চক্ষুসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। প্রয়োজনবোধে চিকিত্সকের পরামর্শ নিন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)
অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। শরীর মোটামুটি ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। আত্মমর্যাদাবোধ সম্পর্কে সচেতন থাকার চেষ্টা করুন। বিনয়ী আচরণ দিয়ে কাজ উদ্ধার করা সহজ হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
যে কোনো পরিস্থিতিতে আত্মসম্মান বজায় রাখার চেষ্টা করুন। কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। শরীর খুব একটা ভালো যাবে না। যে কোনো শারীরিক সমস্যায় চিকিত্সকের পরামর্শ নিন। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
বড় ভাইবোনদের সহযোগিতা পাবেন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। কোনো পরিকল্পনা বাস্তবায়নের চেষ্টা ফলপ্রসূ হতে পারে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
সামাজিক কাজ-কর্মে সম্পৃক্ত হতে পারেন। সেক্ষেত্রে সাফল্য লাভের সম্ভাবনা আছে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। কর্মপরিবেশ ভালো থাকবে। বেকারদের কারো কারো চাকরি হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা ফলপ্রসূ হতে পারে। আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। পেশাগত দিক ভালো যাবে। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
প্রতিকূল পরিস্থিতি সম্পর্কে সতর্ক থাকার চেষ্টা করুন। কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। ব্যবসায়িক দিক ভালো যাবে না। ট্যাক্সসংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
সময় মোটামুটি অনুকূল থাকবে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো যাবে। ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। জ্ঞাতি শত্রুরা ক্ষতি করতে পারে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
শত্রুপক্ষের তত্পরতা বৃদ্ধি পাবে। কোনো ব্যাপারে সীমা লঙ্ঘন করার চেষ্টা না করলেই ভালো করবেন। ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। শরীর ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। কর্মস্থলে কর্তৃপক্ষের সঙ্গে কোনো ধরনের ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে।

[রাশিফল মানা ইসলামে হারাম]
রাসুল (সাঃ) বলেছেনঃ ‘যে ব্যক্তি কোনও জ্যোতিষীর কাছে গেলো ও তাকে কিছু জিজ্ঞেস করলো (ভবিষ্যৎ জানতে চাইলো) চল্লিশ দিন ও রাতের জন্য তার সালাত কবুল হবে না।’ [সহিহ মুসলিম, ভলিউম ৪. পৃষ্ঠা ১২১১. নং ৫৪৪০]


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)