JanaBD.ComLoginSign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ২১ নভেম্বর , ২০১৬

টিভির সময়সূচী 21st Nov 2016 at 2:45am 234
টিভিতে আজকের চলচ্চিত্র : ২১ নভেম্বর , ২০১৬

অন্তরে অন্তরে : অভিনয়ে সালমান শাহ, মৌসুমী, রাজীব। পরিচালক শিবলী সাদিক। দুপুর ১২টা ৩৫ মিনিট, আরটিভি।

গল্পসূত্র : বিদেশি মেয়েকে বিয়ে করায় শানের বাবাকে ত্যাজ্য করে তার দাদা। ২৫ বছর পর দাদি ফাতেমার সঙ্গে দেখা করতে আসে শান। দাদি তাকে বাড়িতে ঢুকতে দেয় না। একপর্যায়ে অসুস্থ হয়ে পড়লে শানকে বাড়িতে ডেকে আনে। পালক নাতনি ঝিনুকের সেবায় সুস্থ হয়ে ওঠে শান। আরেক নাতনি কান্তার সঙ্গে শানের বিয়ে ঠিক করে দাদি। কিন্তু শান ভালোবাসে ঝিনুককে।

কাচ কাটা হীরে : অভিনয়ে সৌমিত্র চট্টোপাধ্যায়, বিকাশ রায়, লিলি চক্রবর্তী, শুভেন্দু চট্টোপাধ্যায়। পরিচালক অজয় কর। দুপুর ১২টা, ডিডি বাংলা।

গল্পসূত্র : সফল ধনী শিল্পপতি অম্বিকা গুপ্ত। শহরের ব্যবসায়ী সম্প্রদায় তার হাতের মুঠোয়। নিজের বাড়িতেও সে সমান স্বেচ্ছাচারী। বিশেষ করে একমাত্র ছেলে সুব্রতকে তার ইচ্ছা-আকাঙ্ক্ষার কয়েদি করে রাখতে চায়। কিন্তু বিদেশ থেকে পড়াশোনা করে ফেরা সুব্রত উল্টো পথের পথিক। বাবা মেনে নেবে না জেনেও ভালোবাসে বাল্যবন্ধু শচীনের বোন উমাকে যে সামান্য টাইপিস্ট। পিতা-পুত্রের অসম সম্পর্ক, মূল্যবোধের সংঘাতই এই ছবির মূল গল্প।

চালা মুসাদ্দি-অফিস অফিস : অভিনয়ে পঙ্কজ কাপুর, দেবেন ভোজানি। পরিচালক রাজীব মেহরা। সন্ধ্যা ৬টা ৩০ মিনিট, ফিল্মি।

গল্পসূত্র : অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক মুসাদ্দি লাল ত্রিপাঠী। ডাক্তারের অবহেলায় মারা যায় তার স্ত্রী। তীর্থযাত্রা শেষ করে পেনশনের টাকা তুলতে গিয়ে ভয়ংকর ঝামেলায় পড়ে। জানতে পারে, তাকে ‘অফিশিয়ালি মৃত’ ঘোষণা করা হয়েছে। শুরু হয় নিজেকে জীবিত প্রমাণ করার যুদ্ধ।

মনস্টার হান্ট : অভিনয়ে বাই বাইহে, জিং বোরান, জিয়াং উ। পরিচালক রামান হুই। বিকেল ৪টা ৩৫ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : প্রাচীন বিশ্ব, যখন মানব ও দানবের পাশাপাশি বাস। এমন সময় মানুষ বাবার ঔরসে এবং দৈত্য মায়ের গর্ভে জন্ম নেয় সন্তান, যাকে ছিনিয়ে নিতে আসে একদল দানব। নিজেকে বাঁচানোর লড়াইয়ে নামে শিশুটি।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 5 - Rating 4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)