JanaBD.ComLoginSign Up

কুমিল্লার সব ম্যাচই এখন ‘ডু অর ডাই’

ক্রিকেট দুনিয়া 21st Nov 2016 at 8:47am 321
কুমিল্লার সব ম্যাচই এখন ‘ডু অর ডাই’

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গতবারের চ্যাম্পিয়ন তারা। সেই কুমিল্লা ভিক্টোরিয়ানসই কি না এবারের আসরের প্রথম পাঁচটি ম্যাচে টানা হেরেছে। ষষ্ঠ ম্যাচে এসে প্রথম জয়ের দেখা পেয়েছে তারা। গতকাল শনিবার সর্বশেষ ম্যাচে রাজশাহী কিংসকে হারিয়েছে মাশরাফির কুমিল্লা। শিরোপার লড়াইয়ে টিকে থাকতে হলে বাকি থাকা সবকটি ম্যাচই তাদের কাছে জীবন-মরণের লড়াই।

আজ সোমবার আসরে নিজেদের সপ্তম ম্যাচে কুমিল্লা লড়াইয়ে নামবে চিটাগং ভাইকিংসের। অবশ্য আসরের প্রথম ম্যাচে এই চিটাগংয়ের কাছেই হেরেছিল কুমিল্লা।

আগের ম্যাচে জয় পেয়ে কুমিল্লার খেলোয়াড়রা কিছুটা মনোবল ফিরে পেয়েছে। দলটির কোচ মিজানুর রহমান এ ব্যাপারে বলেন,‘একটা মোমেন্টাম দরকার ছিল আমাদের। আগের ম্যাচে জয়ে সেটা পেয়েছি আমরা। এই উদ্দীপনা কাজে লাগিয়ে সামনে এগিয়ে যেতে চাই আমরা। আশা করছি সাফল্য পাব।’

এখন পর্যন্ত ছয় ম্যাচ খেলে কুমিল্লার ঝুলিতে রয়েছে মাত্র দুই পয়েন্ট। যাতে পাঁচটি হার ও একটি জয়। তাই পয়েন্ট তালিকায় তলানিতে আছে তারা।

এ ক্ষেত্রে অবশ্য কিছুটা এগিয়ে চিটাগং। তারাও ছয় ম্যাচ খেলেছে, তবে জিতেছে দুটি এবং হেরেছে চারটি ম্যাচ। চার পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় তাই পঞ্চম স্থানে আছে তামিমের দলটি।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)