JanaBD.ComLoginSign Up

রংপুরের হয়ে খেলবেন না ‘কিলার মিলার’

ক্রিকেট দুনিয়া 21st Nov 2016 at 2:06pm 871
রংপুরের হয়ে খেলবেন না ‘কিলার মিলার’

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এই আসরে খেলতে আসছেন না ডেভিড মিলার। রংপুর রাইডার্সের হয়ে দক্ষিণ আফ্রিকার মারকুটে এই ব্যাটসম্যানের খেলার কথা থাকলেও চলতি বিপিএলে তিনি খেলতে আসবেন না বলে জানিয়ে দিয়েছেন।

সম্প্রতি রংপুরের ফ্যাঞ্চাইজির পক্ষ থেকে জানানো হয় চলতি বিপিএলে খেলতে বাংলাদেশে আসছেন বিস্ফোরক ব্যাটিংয়ের কারণে ‘কিলার মিলার’ উপাধি পাওয়া প্রোটিয়া এই তারকা।

চট্টগ্রাম পর্বের পর ঢাকায় বিপিএলের শেষ পর্বে অংশ নেওয়ার কথা ছিল মিলারের। তবে, সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক টুইট বার্তার মাধ্যমে খেলতে না আসার বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ আফ্রিকার বাঁহাতি ব্যাটসম্যান মিলার।

প্রোটিয়া এ তারকা ব্যাটসম্যান নিজের টুইটারে লেখেন, ‘আমি চাই না আমাকে আবারও জিজ্ঞেস করা হোক। চলতি বছর বিপিএলে আমি খেলছি না।’

অস্ট্রেলিয়ার বিপক্ষে বর্তমানে টেস্ট সিরিজ খেলছে দক্ষিণ আফ্রিকা। সেখানে প্রোটিয়াদের স্কোয়াডে নেই মিলার। তাই তাকে নিয়ে আসার চেষ্টা করেছিল বিপিএলের এবারের আসরের রংপুর রাইডার্সের ফ্যাঞ্চাইজি। তবে মিলারের এ টুইট বার্তায় আপাতত স্বপ্ন ভঙ্গ হচ্ছে রংপুর রাইডার্সের ভক্তদের।

চলতি বিপিএলে ৫ ম্যাচ খেলে চার জয়ে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে রয়েছে রংপুর রাইডার্স। মিলারকে ছাড়াই বাকিটা পথ পাড়ি দিতে হবে শহীদ আফ্রিদি, নাঈম ইসলাম, সৌম্য সরকারদের।

সূত্রঃ বাংলানিউজ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)