JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

নিউজিল্যান্ড দলে স্যান্টনার, টেইলরের জন্য অপেক্ষা

ক্রিকেট দুনিয়া 21st Nov 2016 at 3:39pm 444
নিউজিল্যান্ড দলে স্যান্টনার, টেইলরের জন্য অপেক্ষা

পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় ও শেষ টেস্টের জন্য নিউজিল্যান্ডের ১৫ সদস্যের দল ঘোষণা করা হয়েছে। জিমি নিশামের স্থানে দলে ফিরেছেন অল-রাউন্ডার মিচেল স্যান্টনার। তবে ২৫ নভেম্বর থেকে হ্যামিলটনে শুরু হওয়া ম্যাচের আগ পর্যন্ত রস টেইলরের জন্য অপেক্ষায় থাকবে স্বাগতিকরা।

বাম চোখের ইনফেকশনের কারণে টেইলরের খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছে। তবে বিশেষজ্ঞদের মতামতের ভিত্তিতেই তার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত গৃহীত হবে। নিউজিল্যান্ড কোচ মাইক হেসন অবশ্য মনে করেন টেইলরের অনুপস্থিতিতে দলের ব্যাটিং অবশ্যই ক্ষতিগ্রস্ত হবে। টেইলরের পরিবর্তে দলে যোগ দিতে পারেন নর্দার্ন ডিস্ট্রিক্টের ব্যাটসম্যান ডিন ব্রাউনলি।

ভারতের বিপক্ষে ৩-০ ব্যবধানে পরাজয়ের সিরিজে স্যান্টনার নিউজিল্যান্ডের অন্যতম সেরা পারফর্মার ছিলেন। তিন সপ্তাহ আগে কবজির ইনজুরিতে পড়া স্যান্টনার পুরোপুরি সুস্থ হয়েই দলে ফিরেছেন।

জাতীয় নির্বাচক গেভিন লারসেন বলেছেন, দ্বিতীয় টেস্টের আগে তার একাদশে ফেরা অনেকটাই নিশ্চিত ছিল। তার সাথে টড অ্যাস্টেল দলে থাকায় আমাদের সামনে সুযোগ রয়েছে দুজন স্পিনারকে নিয়ে মাঠে নামার। স্যান্টনারের অল-রাউন্ড দক্ষতা রয়েছে, ভারত সফরেও যা প্রমাণিত হয়েছে।

টেইলরকে নিয়ে তিনি বলেছেন, দ্বিতীয় টেস্টের আগে টেইলরকে নিয়ে সংশয় থাকায় আমরা চূড়ান্ত সিদ্ধান্তের আগে অবশ্যই অপেক্ষা করব। ডিন দলে থাকছে, কিন্তু আগামী দুই দিনের মধ্যেই সবকিছু জানা যাবে।

কলিন ডি গ্র্যান্ডহোমের কারণে প্রথম টেস্টে দলের বাইরে থাকা নিশাম ঘরোয়া প্লানকেট শিল্ড ম্যাচের পরবর্তী রাউন্ডের জন্য ওটাগোতে ফিরে যাচ্ছেন। ক্রাইস্টচার্চে প্রথম টেস্টে ৮ উইকেটে জয়ী হয়ে নিউজিল্যান্ড দুই ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে।

নিউজিল্যান্ড স্কোয়াড : কেন উইলিয়ামসন (অধিনায়ক), টড অ্যাস্টেল, ট্রেন্ট বোল্ট, কলিন ডি গ্র্যান্ডহোম, ম্যাট হেনরি, টম ল্যাথাম, হেনরি নিকোলাস, মিশেল স্যান্টনার, জিত রাভাল, টিম সাউদি, রস টেইলর, নিল ওয়াগনার, বিজে ওয়াটলিং, ডিন ব্রাউনলি।

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)