JanaBD.ComLoginSign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ২২ নভেম্বর, ২০১৬

টিভির সময়সূচী 22nd Nov 2016 at 2:10am 446
টিভিতে আজকের চলচ্চিত্র : ২২ নভেম্বর, ২০১৬

কালা মানিক : অভিনয়ে রিয়াজ, শাবনূর, ডিপজল, রাজিব, মিজু আহমেদ প্রমুখ। পরিচালনা কমল সরকার। সকাল ১০টা ৩৫ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : শহরের বড় রংবাজ কালা মানিক। তাকে ভয় পায় সবাই। শক্তি দেখিয়ে নিজের সব উদ্দেশ্য হাসিল করে সে। একটি কাজ পেতে টেন্ডার ফেলে শহরের গডফাদার সুলতান মির্জার লোকজন। একই কাজ পেতে মরিয়া শহরের নামকরা সন্ত্রাসী মণ্ডলের ছোট ভাই জুমলা মণ্ডল। সুলতান মির্জার টেন্ডারের কাগজ ছিঁড়ে সে নিজেরটা জমা দেয়। জুমলাকে সরিয়ে দিতে সুলতান মির্জা আশ্রয় নেয় কালা মানিকের।

শুভদৃষ্টি : অভিনয়ে জিৎ, কোয়েল মল্লিক, বিশ্বজিৎ চক্রবর্তী, লাবনী সরকার প্রমুখ। পরিচালনা প্রভাত রায়। সন্ধ্যা ৬টা ২০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : সোনালির দিদির সঙ্গে অরুণের ভাইয়ের বিয়ে। সেই বিয়ের উৎসবে এসে সোনালির সঙ্গে অরুণের আলাপ। তারা প্রেমে পড়ে, সম্পর্ক বিয়ে অবধি গড়ায়। বিয়ের দিন সাতপাক দিতে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে অরুণ। ধরা পড়ে ব্রেন টিউমার। শুরু হয় অরুণকে সুস্থ করে তোলার যুদ্ধ।

হাম দিল দে চুকে সনম : অভিনয়ে সালমান খান, ঐশ্বরিয়া রাই, অজয় দেবগণ, জোহরা সেগাল, বিক্রম গোখলে প্রমুখ। পরিচালনা সঞ্জয় লীলা বনসালি। দুপুর ২টা ২৪ মিনিট, সনি সেটম্যাক্স।

গল্পসূত্র : হিন্দুস্তানি গায়ক পণ্ডিত দরবারের কাছে ইতালি থেকে গান শিখতে আসে সমীর। পণ্ডিতের মেয়ে নন্দিনী ও সমীরের মধ্যে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। কিন্তু কিছুতেই এ সম্পর্ক মেনে নেয় না পণ্ডিত। সে সমীরকে ফিরিয়ে দেয়। অন্যদিকে ধনী পরিবারের সন্তান বনরাজ প্রেমে পড়ে নন্দিনীর। নন্দিনীর অমতে বনরাজের সঙ্গে তার বিয়ে দেয় পণ্ডিত। বিয়ের পর নন্দিনী বনরাজকে জানায় সে সমীরকে ভালোবাসে। সমীরের খোঁজে নন্দিনীকে নিয়ে ইতালি চলে যায় বনরাজ।

গোল্ডফিঙ্গার : অভিনয়ে শন কনোরি, শার্লি ইটন, বার্নার্ড লি প্রমুখ। পরিচালনা গাই হ্যামিলটন। দুপুর ২টা ২৫ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : উরিক গোল্ডফিঙ্গার কুখ্যাত আন্তর্জাতিক স্বর্ণ চোরাকারবারি। তার দুই দুর্ধর্ষ সহযোগী পুসি গালোর ও ওডজব। তারা আমেরিকার ফোর্ট নক্সের রিজার্ভ স্বর্ণ ডাকাতির পরিকল্পনা করে। তাদের রুখতে পিছু নেয় জেমস বন্ড।

Googleplus Pint
Like - Dislike Votes 15 - Rating 8.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)