JanaBD.ComLoginSign Up

রণবীর নয়, এবার অন্য কাপুরের হাত ধরলেন ক্যাটরিনা

বিবিধ বিনোদন 22nd Nov 2016 at 9:37am 340
রণবীর নয়, এবার অন্য কাপুরের হাত ধরলেন ক্যাটরিনা

কিছুদিন আগেই আকাশ আম্বানির হাত ধরে ঘুরতে দেখা গিয়েছিল ক্যাটরিনাকে। মুম্বাইয়ে গ্লোবাল সিটিজেন কনসার্টে ক্যাটরিনাকে আবার দেখা গেল অন্য এক ‘কাপুর’ নায়কের সঙ্গে।

রণবীর ও ক্যাটরিনার অতীব চর্চিত প্রেমকাহিনীর সমাপ্তি ঘটেছে বহুদিন হল। তার পর থেকেই ক্যাটরিনা বহুবার চেষ্টা করেছিলেন ভাঙা সম্পর্ক জোড়া দিতে কিন্তু রণবীর তা চাননি। যে ফ্ল্যাটে রণবীর-ক্যাট লিভ-ইন করছিলেন, সেই ফ্ল্যাট ছেড়ে প্রথমেই চলে গিয়েছিলেন রণবীর। বেশ কয়েক মাস সেখানে রণবীরের জন্য অপেক্ষা করেছেন ক্যাটরিনা। তার পরে অন্য বাড়িতে শিফট করতে বাধ্য হন।

সব মিলিয়ে গত কয়েক মাসে ক্যাটরিনা একেবারেই যে ভাল ছিলেন না, তা বার বার বিভিন্ন সাক্ষাৎকারে ধরা পড়েছে। কিন্তু সম্প্রতি তাঁর হাবভাব দেখে মনে হচ্ছে, শেষমেশ বোধহয় ডিপ্রেশন থেকে বেরিয়ে এসেছেন ক্যাটরিনা। মুভ অন করতে শুরু করছেন। নিত্যনতুন বন্ধুত্বে জীবনকে আবার উপভোগ করতে চাইছেন।

প্রত্যেক মানুষেরই সেই অধিকারটুকু রয়েছে। কিন্তু যেহেতু বলিউড নায়িকা, তাই তাঁর গতিবিধির উপর নজর সকলের। কিছুদিন আগেই বেশ শোরগোল পড়েছিল যখন মুকেশ আম্বানি-পুত্র আকাশ আম্বানির সঙ্গে হাতে হাত ধরে একটি পার্টিতে দেখা গিয়েছিল তাঁকে। মূলত গসিপ হয়েছিল দু’জনের বয়সের ব্যবধান নিয়ে এবং ভারতের সবচেয়ে ধনী এলিজিবিল ব্যাচেলরকে এবার তাঁর মোহময়ী রূপে কাবু করতে চাইছেন ক্যাটরিনা, এই ধরনের গসিপও হয়েছে।

এই নিয়ে চর্চা এখনও স্তিমিত হয়নি, অথচ তার মধ্যেই অন্য এক কাপুরের হাতে হাত রেখে হাঁটতে দেখা গেল ক্যাটরিনাকে। মুম্বাইয়ে গ্লোবাল সিটিজেন ফেস্টিভ্যালে রণবীর কাপুর ও পরিণীতি চোপড়ার সঙ্গে ‘কোল্ডপ্লে’-র কনসার্ট শুনতে গিয়েছিলেন ক্যাটরিনা। সেখানেই তাঁকে অর্জুন কাপুরের হাত ধরে ঘুরতে দেখা গেল। ক্যাটরিনা ও অর্জুনকে হাতে হাত ধরা অবস্থায় দেখে গুঞ্জন শুরু হয়ে যায়, তবে কি...। মুম্বাইয়ের একটি গসিপ ম্যাগাজিনের বক্তব্য, হাত ধরলেও এই দু’জনের মধ্যে অন্য কিছু চলছে না। দু’জনেই দু’জনকে বহুদিন ধরে চেনেন এবং বেশ পছন্দও করেন কিন্তু সেই পছন্দটা যে অন্য রকম কিছু, সেটা এখনও ঠিক স্পষ্ট নয়।

তবে অর্জুন কাপুরকে ঠিক ভরসা নেই। বেশ আনপ্রেডিক্টেবল এবং নিন্দকরা ইদানীং তাঁকে বলিউডের প্লেবয়ও বলছেন। তেমন একজনের সঙ্গে কি সম্পর্ক তৈরি করবেন ক্যাটরিনা? মনে তো হয় না!

তথ্যসূত্রঃ এবেলা

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)