JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

চরিত্র চাইলে ১০০ভাগ নগ্ন হবো

বিবিধ বিনোদন 22nd Nov 2016 at 10:51am 728
চরিত্র চাইলে ১০০ভাগ নগ্ন হবো

নগ্ন হতে বিন্দুমাত্র আপত্তি নেই গুরমিত চৌধুরীর। নগ্ন হয়ে তিনি ক্যামেরার সামনেও দাঁড়াতে পারেন। কিন্তু তা যদি ছবির প্রয়োজনে হয়, তবেই। জানিয়েছেন গুরমিত।

বলেছেন, “চরিত্র যদি চায়, আমি আমার ১০০ শতাংশ দিতে পারি। আমি খুব প্যাশনেট অ্যাক্টর। যদি এমন কোনও চরিত্র থাকে, যেখানে আমাকে নগ্ন হতে হবে, আমি হব। যদি চিত্রনাট্য চায়, তাহলে নগ্ন হবে ভালো লাগবে আমার।

যদি রাজকুমার হিরানি বলেন, তোমার জন্য আমার কাছে একটা রোল আছে। কিন্তু তোমাকে নগ্ন হয়ে দৌড়তে হতে হবে। আমি তাহলে নগ্ন হয়ে দৌড়ব। যদি বাস্তব জীবনে আমি নগ্ন হতে পারি, তাহলে পর্দায় নয় কেন? চরিত্রের প্রয়োজনে আমি সব কিছু করতে পারি।”

ওয়াজা তুম হো ছবিতে অনেক সাহসী দৃশ্যে অভিনয় করছেন গুরমিত চৌধুরী। সানা খানের সঙ্গে অনেক ঘনিষ্ঠ দৃশ্য আছে তাঁর। গুরমিত জানিয়েছেন, ছবিটিকে মোটেই একটি এরোটিক ফিল্ম বলা যায় না। কারণ ছবিতে খুব পোক্ত একটি স্টোরিলাইন আছে। সেটাই ছবির ব্যাকবোন।

যে ঘনিষ্ঠ দৃশ্যগুলো দেখানো হয়েছে, সেগুলো ছবির প্রয়োজনেই এসেছে। “আমি এখনও পর্যন্ত যে প্রতিক্রিয়া পেয়েছি, তাতে আমি খুব খুশি। খুব ভালো লাগে যখন মহিলারা বলেন আমাকে খুব হট লেগেছে। আমি খুব লাজুক। তাই এসব শুনলে খুব অপ্রস্তুত হয়ে পড়ি। তবে ফিলিংসটা বেশ ভালো।”

২ ডিসেম্বর রিলিজ় করবে ওয়াজা তুম হো। খামোশিয়াঁর পর এটি গুরমিতের বলিউডে দ্বিতীয় ছবি। ছবিতে গুরমিত চৌধুরী ছাড়াও অভিনয় করছেন রজনীশ দুগ্গল, সানা খান, শার্লিন চোপড়া ও শরমন যোশি। ছবিটি পরিচালনা করেছেন বিশাল পান্ডিয়া।

সূত্রঃ কালেরকন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)