JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

এখানেই কুমিল্লার শেষ দেখছেন না মাশরাফি

ক্রিকেট দুনিয়া 22nd Nov 2016 at 12:07pm 402
এখানেই কুমিল্লার শেষ দেখছেন না মাশরাফি

সাত ম্যাচে মাত্র একটি জয়। আর বাকি ছয়টি হার। হাতে আছে আরও পাঁচটি ম্যাচ। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) পাঁচটি ম্যাচ জিতলে শেষ চারের সম্ভাবনা বেঁচে থাকবে মাশরাফি বিন মুর্তজার দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। মাশরাফিরা তাই শেষ পাঁচটি ম্যাচ জান দিয়ে লড়তে মরিয়া।

রাজশাহী কিংসের বিপক্ষে সর্বশেষ গত শনিবারের ম্যাচে জিতেছিল কুমিল্লা। টানা পাঁচ হারের পর ষষ্ঠ ম্যাচে এসে এই আসরে সেটাই তাদের প্রথম ও একমাত্র জয়। তবে সোমবারেই আবার পুরনো চেহারায় ফিরতে হলো গত আসরের চ্যাম্পিয়নদের।

মাশরাফি এখন তাই তাকিয়ে আছেন শেষ পাঁচটি ম্যাচের দিকে। তিনি বললেন, ‘আমাদের চেষ্টা করতে হবে। এখনও আমাদের হাতে পাঁচটা ম্যাচ আছে। দেখা যাক কী হয়।’

চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে স্বাগতিক চিটাগং ভাইকিংসের বিপক্ষে হারতে হলো ছয় উইকেটের বড় ব্যবধানে। দলটির বিপক্ষে চলতি বিপিএলে এটি মাশরাফিদের দ্বিতীয় হার। মাশরাফি মানলেন চট্টগ্রামের ব্যাটিংশক্তির কাছেই পরাজিত হয়েছে তার দল।

তবে তিনি তার সতীর্থদের বদলে যাওয়া শারীরিভাষায় আশার আলো দেখছেন। কিন্তু বাজে ফিল্ডিংয়ে হতাশ তিনি। চিটাগং ভাইকিংসের বিরুদ্ধে হেরে যাওয়া ম্যাচ প্রসঙ্গে মাশরাফি বললেন, ‘এই প্রথমবার আমরা যা চাই তাই করতে পেরেছি। কিন্তু মিস ফিল্ডিং হয়েছে অনেক। এটা আমাদের ডুবিয়ে দিয়েছে।’

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)