JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

সাক্ষীকে বিয়ে করতে এত অনীহা ছিল কেন ধোনির? কারণ জানলে অবাক হবেন

খেলাধুলার বিবিধ 22nd Nov 2016 at 12:29pm 749
সাক্ষীকে বিয়ে করতে এত অনীহা ছিল কেন ধোনির? কারণ জানলে অবাক হবেন

মহেন্দ্র সিংহ ধোনি অত্যন্ত গোপনীয়তার সঙ্গে সাক্ষী সিংহ রাওয়াতকে বিয়ে করেছিলেন। অভিনেত্রী বিপাশা বসু সংবাদমাধ্যমকে জানিয়ে দিয়েছিলেন ধোনির বিয়ের কথা। নাহলে গোটা ভারতের কাছে কোনও খবরই ছিল না ধোনির বিয়ে নিয়ে। এ হেন ধোনি ও সাক্ষী সম্পর্কে শোনা যায় একটি চমকপ্রদ তথ্য।

ধোনি-সাক্ষীর বিয়ের ব্যাপারে এই গল্পটা প্রচলিত রয়েছে। ধোনি ও সাক্ষীর মধ্যে ভালবাসা থাকলেও, ভারতের সফলতম অধিনায়ক ২০১১ বিশ্বকাপের আগে বিয়ে করতেই চাননি। ২০১১-র বিশ্বকাপ হওয়ার কথা ছিল দেশের মাটিতে। নেতৃত্বের ব্যাটন ধোনির হাতে। চার বছর আগে ওয়েস্ট ইন্ডিজ থেকে মাথা নীচু করে ফিরেছে ভারত। ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে ভারত খুব খারাপ ফল করে ২০০৭-এ। ফলে ধোনির উপরে চাপ একটা ছিলই।

ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত বিশ্বকাপে ব্যর্থতার পরে গোটা দেশ অগ্নিগর্ভ হয়ে গিয়েছিল। সেদিনই ধোনি শপথ নিয়েছিলেন, দেশের জন্য নিজেকে নিংড়ে দেবেন। দেশের মাটিতে বিশ্বকাপ খেলতে নামলে পাহাড় প্রমাণ চাপ থাকে। প্রত্যাশার চাপও রয়েছে। সেই চাপ অসহনীয়। আর ক্রিকেট তো একবলের খেলা। সেই কারণেই বিশ্বকাপের আগে ধোনি বিয়ে করতে চাননি সাক্ষীকে। বিয়ে মানে নতুন জীবন। তার প্রভাব পড়তে পারে খেলায়। সব দিক ভেবে-চিন্তেই ধোনি বিশ্বকাপের আগে বিয়েতে সম্মতি দেননি প্রথমটায়।

কিন্তু ক্রিকেট ছাড়াও তো রয়েছে জীবন। ধোনির বাবা ও মায়ের বয়স হয়ে গিয়েছিল। তাঁদের ভগ্নস্বাস্থ্যও চিন্তার একটা কারণ ছিল। সেই কারণেই ধোনি বেশ কয়েকবার চিন্তা করেন নিজের বিয়ে নিয়ে। অবশেষে বিয়ের জন্য সম্মতি দিয়ে দেন। সাক্ষীর পরিবারও ধোনিকে রাজি করানোর চেষ্টা করে। সবার চেষ্টায় অবশেষে ধোনি রাজি হন।

ধোনিকে নিয়ে গোটা দেশে প্রবল চর্চা হয়। তেমনই ধোনির স্ত্রী সাক্ষীকে নিয়েও প্রবল আলোচনা হয় দেশে। সাক্ষীর মধ্যে আলাদা একটা ব্যাপার আছে। খুব সহজেই মিডিয়ার মধ্যমণি হয়ে যান তিনি। তাঁকে নিয়ে চলে নিরন্তর জল্পনা। ধোনির জীবনে আসার আগে সাক্ষীর লাইফস্টাইল কেমন ছিল? কী করতেন সাক্ষী? ধোনির স্ত্রী সম্পর্কে অনেকেই বলেন, সাক্ষী একটুও বদলাননি। আগে যেমন ছিলেন, বিয়ের ছ’ বছর পরেও একইরকম আছেন। একটুও পরিবর্তন হয়নি। আগের মতোই সাক্ষী হাসিখুশি। খুব সহজেই মানুষকে আপনার করে ফেলতে পারেন। বিয়ের আগেও বন্ধুদের সঙ্গে পার্টি করতেন, মজা করতেন। বিয়ের পরেও তাই। সবদিক ভাবনা-চিন্তা করে ধোনি এখন মনে করতেই পারেন, বিয়ের সিদ্ধান্তটা দ্রুত নিয়ে তিনি ভুল খুব একটা করেননি।

তথ্যসূত্রঃ এবেলা

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)