JanaBD.ComLoginSign Up

বরুনের প্রশংসায় পঞ্চমুখ আলিয়া!

বিবিধ বিনোদন 22nd Nov 2016 at 1:59pm 226
বরুনের প্রশংসায় পঞ্চমুখ আলিয়া!

বর্তমান প্রজন্মের দুই জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী আলিয়া ভাট ও বরুন ধাওয়ান। করণ জোহারের ‘স্টুডেন্ট অব দা ইয়ার’ ছবির মাধ্যমে চলচ্চিত্র অঙ্গণে অভিষেক ঘটে তাদের।

পরবর্তীতে ‘হামটি শর্মা কি দুলহানিয়া’ ছবিতেও জুটি হিসেবে দর্শকপ্রিয়তা পেয়েছেন। ইতিমধ্যে তারা দুজনেই বলিউড পাড়ায় সুনাম কুড়িয়েছেন।

সম্প্রতি বরুন প্রসঙ্গে আলিয়া বলেছেন, ‘বরুন ক্রমাগত তার ক্যারিয়ারে উন্নতি করছে। সে এখন সর্বোচ্চ চূড়ার আরোহী।’
আলিয়া আরও বলেন, ‘বরুন একজন দক্ষ অভিনেতা।

দর্শক মহলে তার গ্রহণযোগ্যতার পরিধিও সর্বোচ্চ চূড়ায়। তার সবগুলো ছবিই ইতিমধ্যে হিট হয়েছে। কমেডিয়ান হিসেবেও বেশ সমাদর রয়েছে তার। আমরা সবাই বরুনের জন্য গর্বিত।’

জুটি হিসেবে জনপ্রিয় এই দুই মানিকজোড় আবারও পর্দা ভাগাভাগি করতে চলছেন ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’ ছবিতে। রোমান্টিক কমেডি ধারার এই ছবিটি পরিচালনা করেছেন শশাঙ্ক খাইতন। আগামী বছরের ১০ মার্চ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে।

‘বদ্রিনাথ কি দুলহানিয়া’ প্রসঙ্গে আলিয়া বলেন, ‘অনেক পরিকল্পনার মাধ্যমে ছবিটির চিত্রায়ন করা হয়েছে।

একেবারেই ভিন্ন একটি ছবি এটি। আমরা এখন ছবিটির শুটিংয়ের কাছে সিঙ্গাপুরে আছি। ছবিটি আন্তর্জাতিকভাবে গ্রহণযোগ্যতা পাবে বলে আশা করছি। দেশীয় রোমান্টিক ছবি এটি। এখন শুধুই অপেক্ষা ছবিটি নিয়ে।’

আলিয়া বর্তমানে তার পরবর্তী ছবি ‘ডিয়ার জিন্দেগী’ নিয়ে বেশ উচ্ছসিত। শাহরুখ খানের বিপরীতে ছবিটিতে দেখা যাবে তাকে। এতে আরও অভিনয় করেছেন কুনাল কাপূর, অঙ্গদ বেদী সহ আরও অনেকে।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)