JanaBD.ComLoginSign Up

জন্মদিনে সাব্বিরের নানা অজানা কথা

খেলাধুলার বিবিধ 22nd Nov 2016 at 4:49pm 714
জন্মদিনে সাব্বিরের নানা অজানা কথা

মুখে সব সময় হাসি আর সবুজাভ চোখে সহজেই নজর কেড়েছেন সবার। বলছি বাংলাদেশ জাতীয় দলের তরুণ উদীয়মান অলরাউন্ডার সাব্বির রহমান রুম্মনের কথা। আজ তার ২৫তম জন্মদিন।

খুব বেশি লোক অবশ্য সাব্বিরের এই জন্মদিনের কথা জানেই না। বাংলাদেশের প্রায় সবার মতো সাব্বিরেরও কাগজে-কলমের জন্মদিন আর সত্যিকার জন্মদিন আলাদা। আজ তার ‘আসল’ জন্মদিন।

সাব্বির ভালোবাসেন রোদচশমা, হাতঘড়ি। এছাড়া গলায় থাকে তার সৌভাগ্যের প্রতীক চেইন। নিয়মিত জিম করেন। জিনস, গ্যাবার্ডিনের প্যান্ট, টি-শার্ট কিংবা শার্ট-এ রকম ক্যাজুয়াল পোশাক পড়তে পছন্দ করেন। আর পোশাকের রঙের ক্ষেত্রে নীল-সাদা প্রাধান্য পায় বেশি। প্রিয় ব্র্যান্ড আরমানি, লিভাইস, অ্যাডিডাস ও নাইকি।

অবসরে তিনি গান শুনে ও ঘুমিয়ে কাটান। সাব্বির গিটারও বাজাতে পারেন। তাই অবসরে কখনো কখনো গিটার বাজান। এছাড়া তার বাইকপ্রীতি রয়েছে। সংগ্রহে ইয়ামাহা এফজেডএস ও আরওয়ান ফাইভ মডেলের দুটো বাইক। একটা আছে ঢাকায়, আরেকটা রাজশাহীতে।

তার প্রিয় খাবার মায়ের হাতের খিচুড়ি, সঙ্গে আলুভর্তা, আচাড় ও ইলিশ মাছ ভাজা।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগে শিক্ষার্থী সাব্বির। ঘুরতে যেতে সবচেয়ে প্রিয় জায়গা রাজশাহীর পদ্মার পাড়। সময় পেলেই বন্ধুদের নিয়ে বেরিয়ে পড়েন সেখানে।

‘ক্যাটস আই’য়ের ছেলেটি প্রথম নজর কেড়েছিল সেই এশিয়া গেমসের ফাইনালে। এরপর ২০১৪ সালর ১৪ ফেব্রুয়ারি সফরকারী শ্রীলঙ্কা ক্রিকেট দলের বিপক্ষে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় রাজশাহীর এই ক্রিকেটারের। এরপর ২০১৪ সালের ২১ নভেম্বর সফরকারী জিম্বাবুয়ে ক্রিকেট দলের বিপক্ষে ওয়ানডেতে অভেষক ঘটে তার।

বর্তমানে বিপিএলে রাজশাহী কিংসের হয়ে মাঠ কাপাচ্ছেন এই তারকা। এ পর্যন্ত ৭ ম্যাচে মাঠে নেমে ৬ ইনিংসে ২১০ রান করেছেন এই তারকা। তুলে নিয়েছেন টি-টোয়েন্টি ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি।

সূত্রঃ বিডিলাইভ২৪

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 6 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)