JanaBD.ComLoginSign Up

অ্যামিতে মজেছেন সালমান!

বিবিধ বিনোদন 22nd Nov 2016 at 5:58pm 392
অ্যামিতে মজেছেন সালমান!

কাজের পাশাপাশি ব্যক্তিগত নানা কারণেই খবরে থাকেন সালমান খান। বিশেষ করে প্রেমের গুঞ্জনে প্রায়ই শিরোনাম হন তিনি।

সর্বশেষ রোমানিয়ান মডেল-টিভি উপস্থাপিকা লুলিয়া ভান্তুরের সঙ্গে সালমানের প্রেমের গুঞ্জন শোনা যায়। তবে সালমান-লুলিয়ার মধ্যে সম্পর্ক এখন অতীত। নতুন গুঞ্জন ওঠেছে, লুলিয়ার পর এবার অভিনেত্রী অ্যামি জ্যাকসনে মজেছেন সালমান।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, লুলিয়ার পর এখন ব্রিটিশ বংশোদ্ভুত অভিনেত্রী অ্যামি জ্যাকসনের সঙ্গে সালমানের ঘনিষ্ঠতা বেড়েছে। সোহেল খানের ফ্রিকি আলী সিনেমার সময় থেকে অ্যামি-সালমানের বন্ধুত্ব শুরু হয়। সম্প্রতি রজনীকান্ত-অক্ষয় কুমার অভিনীত রোবট সিনেমার সিক্যুয়েল ২.০ সিনেমার ফার্স্ট লুক প্রকাশনা অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সালমান। সেখানে এ অভিনেতাকে আমন্ত্রণ জানানো হয়নি। বরং তিনি নাকি অ্যামির জন্যই সেখানে গিয়েছিলেন। যদিও অনুষ্ঠানে সালমান জানিয়েছেন, রজনীকান্তের প্রতি ভালোবাসা থেকেই তিনি সেখানে উপস্থিত হয়েছেন। তবে দুয়ে ‍দুয়ে চার মিলিয়ে চাউর হয়েছে সালমান-অ্যামির ঘনিষ্ঠতার বিষয়টি।

সালমান বর্তমানে ব্যস্ত টিউবলাইট সিনেমার শুটিং নিয়ে। ইন্দো-চীন যুদ্ধ প্রেক্ষাপট নিয়ে নির্মিত সিনেমাটিতে সালমানের বিপরীতে দেখা যাবে চীনা অভিনেত্রী ঝু ঝুকে। সিনেমাটি পরিচালনা করছেন কবির খান। এছাড়া ‘বিগ বস সিজন টেন’র সঞ্চালনা করছেন তিনি।

তথ্যসূত্রঃ আজকাল

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 5.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)