JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

মেয়ে গীতার বিয়েতে ডায়েট ভুলে কী খেলেন আমির?

বিবিধ বিনোদন 23rd Nov 2016 at 8:15am 311
মেয়ে গীতার বিয়েতে ডায়েট ভুলে কী খেলেন আমির?

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানকে সবাই জানে, তিনি তাঁর ছবি থেকে শুরু করে, সেখানে কেমন চেহারা হবে তাঁর, কেমন পোশাক হবে প্রত্যেক বিষয়ই মারাত্মক খুঁতখুঁতে। ‘দঙ্গল’ ছবির জন্যে প্রথমে প্রচুর খেয়ে ৯০ কিলো ওজন করেছিলেন আমির। পরে আবার সেই ওজন কমিয়ে ফেলেন চিত্রনাট্যেরই স্বার্থে। এরপর থেকে দীর্ঘদিন কড়া ডায়েটেই থেকেছেন আমির। কিন্তু সম্প্রতি তিনি গিয়েছিলেন মহাবীর ফোগটের কন্যা কুস্তিগীর গীতা ফোগটের বিয়েতে। সেখানে গিয়ে তিনি তাঁর কঠিন ডায়েটের সমস্ত নিয়ম সব ভেঙে হয়ে গিয়েছিলেন মাটির কাছাকাছি এক অতিসাধারণ মানুষ।

হরিয়ানার বালালির হরিয়ানভি গ্রামে গীতার বিয়ের অনুষ্ঠানের আয়োজন হয়েছিল। সেখানে আমির গিয়েছিলেন ‘দঙ্গল’-এ তাঁর ছবির অন্যান্য অভিনেতা-অভিনেত্রী এবং সাক্ষী তনওয়ারের সঙ্গে। সেখানে গিয়ে বাড়িতে বানানো মাক্কি কি রোটি, সারসো কে শাক, গাজরের হালুয়া চেটেপুটে বাচ্চাদের মতো খান আমির। শুধু তাই নয়, সেখানে বাড়িতে বানানো সাদা মাখনও খুব উপভোগ করে খান মিস্টার পারফেকশনিস্ট। জানা গেছে আমির বাড়ির তৈরি খাবার খেতে পছন্দ করেন এবং সেখানে ফোগট পরিবারের সদস্যদের কথা রেখে তিনি কোনো ডায়েট না মেনে মনের আনন্দে খেয়েছেন।

আমিরের আসন্ন ছবি ‘দঙ্গল’ তৈরি হয়েছে কুস্তিগীর মহাবীর সিংহ ফোগটের জীবন অবলম্বনে। এই ছবি করার জন্যে ফোগট পরিবারের সঙ্গে আমিরের ঘনিষ্ঠতা তৈরি হয়েছে। তাই গীতার বিয়েতে তিনি পাত্রীর বাড়ির লোক হিসেবে এসে, অনুষ্ঠানে উপস্থিত দুশ’ অতিথির প্রত্যেকের সঙ্গে কথা বলেন। তিনি নিয়ে গিয়েছিলেন উপহারও। সেখানে উপস্থিত সাংবাদিকরা তাঁর কাছে জানতে চান, এটা কী ছবির প্রচারের অংশ। এর উত্তরে আমির জানান, ছবির প্রচারের সঙ্গে এর কোনো সম্পর্ক নেই। ছবি মুক্তির পর বিয়েটা হলেও, তিনি একই ভাবে এসে আনন্দ করতেন।

সূত্র: এবিপি আনন্দ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)