JanaBD.ComLoginSign Up

প্রেমের ফাঁদে ফেলে দুই তরুণীর সাথে যা করলো ৭ বন্ধু!

দেশের খবর 23rd Nov 2016 at 11:45am 587
প্রেমের ফাঁদে ফেলে দুই তরুণীর সাথে যা করলো ৭ বন্ধু!

তরুণীদের সাথে প্রতারণা করে তাদের কখনও ধর্ষণ আবার কখনও যৌন পল্লীতে বিক্রি দিনদিন বেড়েই চলেছে।তেমনি এক ঘটনা ঘটেছে রাজধানীর উপকণ্ঠ সাভারের ব্যাংক কলোনি এলাকায়। দুই তরুণীকে প্রেমের ফাঁদে ফেলে সোমবার রাতে ধামরাইয়ের ফুটনগর এলাকায় নিয়ে গণধর্ষণ করার খবর পাওয়া গেছে।।

এ ঘটনায় মঙ্গলবার ভোরে পুলিশ অভিযুক্ত চার জনকে গ্রেফতার করেছে। এ সময় আরও তিন জন পালিয়ে যায়। দুই তরুণীকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে—ধামরাইয়ের ফুটনগর দ্বিতীয় খ-গ্রামের আবদুল মিয়ার ছেলে ইকবাল হোসেন, একই গ্রামের ইছাক মিয়ার ছেলে সুমন মিয়া, সাভারের তারাপুর মসজিদ গ্রামের আতাউল হাসানের ছেলে সাকিব হাসান সুরুজ এবং একই গ্রামের মানিক মিয়ার ছেলে আকাশ মিয়া।

পুলিশ ও ধর্ষণের শিকার তরুণীরা জানান, ইকবাল হোসেন ও সুমন মিয়া দুই তরুণীকে সপ্তাহখানেক আগে প্রেমের প্রস্তাব দেয়। সোমবার সন্ধ্যায় ফোন করে তাদের ধামরাইয়ের ফুটনগর এলাকার যেতে বলা হয়। পরে কৌশলে তরুণীদের ওই এলাকায় মডেল টাউন নামে প্রস্তাবিত আবাসিক এলাকার একটি পরিত্যক্ত ঘরে নিয়ে যায় তারা। সেখানে তাদের আরও পাঁচ বন্ধু অপেক্ষা করছিল। এরপর সাত বন্ধু মিলে ওই দুই তরুণীর হাত-পা বেঁধে ধর্ষণ করে।

একপর্যায়ে তরুণীরা জ্ঞান হারিয়ে ফেললে মারা গেছে ভেবে তারা পালিয়ে যায়। রাত ১১টার দিকে জ্ঞান ফিরলে চিৎকার দেয় এক তরুণী। এরপর এলাকাবাসী দুজনকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এরপর ধামরাই থানার উপপরিদর্শক (এসআই) মাসুদুর রহমান সাভারের ব্যাংক কলোনি ও ধামরাইয়ের ফুটনগর এলাকা থেকে চার তরুণকে গ্রেফতার করেন।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক বলেন, 'গ্রেফতারকৃতরা দুই তরুণীকে ধর্ষণের কথা স্বীকার করেছে। পালিয়ে যাওয়া আরও তিনজনকে ধরার জন্য বিভিন্ন স্থানে অভিযান চলছে।'

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)