JanaBD.ComLoginSign Up

দলের ব্যর্থতায় মাশরাফির দুঃখ প্রকাশ

ক্রিকেট দুনিয়া 24th Nov 2016 at 11:21am 369
দলের ব্যর্থতায় মাশরাফির দুঃখ প্রকাশ

সাদা-মাটা একটি দল। বিপিএলের তৃতীয় আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে কেউ গোনায়ও ধরার সাহস পায়নি। তবুও সবাই আলাদা একটা চোখ রেখেছিল কুমিল্লার ওপর। কারণটা আর কিছুই নয়, মাশরাফি।

বিপিএলের আগের দুই আসরে ঢাকাকে চ্যাম্পিয়ন করিয়েছেন। তার জাদুকরী নেতৃত্বে সাধারণ মানের একটি দলও হয়ে উঠতে পারে দুর্দান্ত। মাশরাফি সত্যি পেরেছিলেন। কুমিল্লাকে শিরোপা উপহার দিয়েই ছাড়েন তিনি।

তবে গত আসরের প্রায় অনেকেই এবারের দলটিতে রয়েছে। মাশরাফি নিজে। ইমরুল কায়েস, লিটন দাস, আসহার জাইদি, মারলন স্যামুয়েলস- অনেকেই। কুমিল্লার ফ্রাঞ্চাইজি ভেবেছিল মাশরাফির হাত ধরে এবারও বুঝি চ্যাম্পিয়নের মুকুট পরবেন তারা। কিন্তু সবার আশার গুড়ে বালি।

সাত ম্যাচের মধ্যে মাত্র একটি ম্যাচ জিতে পয়েন্ট তালিকায় তলানিতে আছে দলটি। এই অবস্থায় দাঁড়িয়ে খুব বড় কিছুর স্বপ্ন দেখাও সম্ভব নয়। আর তা বুঝেই রাজধানীতে নভো নরডিস্ক আয়োজিত ‘ডায়বেটিস নিয়ন্ত্রণে, শুরু করুন এখনই’ শীর্ষক অনুষ্ঠানে সংবাদকর্মীদের সামনে কুমিল্লার চলমান ব্যর্থতার জন্য দুঃখ প্রকাশ করলেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

মাশরাফির মতে, ‘হতাশ হওয়ার ব্যাপারটা আমি স্বাভাবিক চোখেই দেখি। বিপিএলে ফ্রাঞ্চাইজিদের শুধু অর্থ আর কাপই উদ্দেশ্য থাকে না। একটা ব্যক্তিগত লক্ষ্য থাকে, সামাজিক মর্যাদার ব্যাপার থাকে। কিন্তু আমার মতে, এটা শুধুই একটা খেলা। অনেক কিছুরই পরিবর্তন লক্ষ্য করা যায় এখানে। ওনারা ছাড়া আমরা খেলোয়াড়রাও এ নিয়ে হতাশ।’

এদিকে শেষে এসে ফ্রাঞ্চাইজি মালিকদের ভরসা দিয়ে মাশরাফি বলেন, ‘এখানেই শেষ নয়। সামনে আরও পাঁচটা ম্যাচ আছে, আর বিপিএলের আরও আসর তো আছেই।’

সূত্রঃ জাগো নিউজ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)