JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

এবার সম্পূর্ণ নগ্ন হলেন থ্যারন

সিনেমা জগৎ 24th Nov 2016 at 4:08pm 911
এবার সম্পূর্ণ নগ্ন হলেন থ্যারন

চার্লিজ থ্যারন। হলিউডের সফল অভিনেত্রী। নিজের মর্জিমাফিক চলেন। হলিউড বক্স অফিসে ধারাবাহিকভাবে অনেক ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন তিনি। রোমান্টিক, হরর, থ্রীলার, ড্রামাসহ সব ধরনের ছবিতে ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন দর্শকমহলে। অনেক পুরস্কারও বগলদাবা করেছেন। নতুন খবর হলো জেসন রেইটমেন পরিচালিত ‘টালি’ নামক একটি ছবিতে এবার নগ্ন হয়ে ক্যামেরাবন্দি হয়েছেন এ অভিনেত্রী।

বর্তমানে এ ছবির শুটিং নিয়ে চলছে তার ব্যস্ততা। কমেডি-ড্রামানির্ভর এ ছবিতে একজন আধুনিক মানসিকতার রাফ এন্ড টাফ তরুণীর ভূমিকায় দেখা যাবে তাকে, যে কিনা কোন কিছুই পরোয়া করে না। কেবল নিজের মর্জিমাফিক চলেন। এর আগে অনেক ছবিতে ব্যাপক খোলামেলা হয়েছেন থ্যারন। পাশাপাশি বিভিন্ন অভিনেতার সঙ্গে ঘনিষ্টও হয়েছেন। তবে পর্দায় এবারই পুরোপুরি নগ্ন থ্যারনকে আবিস্কার করবে দর্শক।

'টালি' ছবির একটি স্নানের দৃশ্য করতে গিয়ে সম্পূর্ণ নগ্ন হয়ে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। তবে ছবিটি নিয়ে দারুণ আশাবাদি তিনি। এ বিষয়ে থ্যারন বলেন, ‘টালি’ ছবিটি একদমই আলাদা ধরনের কমেডি ছবি। এখানে আমার চরিত্রটিও ব্যতিক্রম। আমার বিশ্বাস অনেক ভালো কিছুই হতে চলেছে।

তথ্যসূত্রঃ বিডি-প্রতিদিন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (1)