JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

টিভিতে আজকের চলচ্চিত্র : ২৫ নভেম্বর, ২০১৬

টিভির সময়সূচী 25th Nov 2016 at 2:31am 439
টিভিতে আজকের চলচ্চিত্র : ২৫ নভেম্বর, ২০১৬

ভালোবেসে বউ আনব : অভিনয়ে শাবনূর, রিয়াজ, সাহারা। পরিচালক শাহাদাৎ হোসেন লিটন। দুপুর ১২টা ৩০ মিনিট, দীপ্ত টিভি।

গল্পসূত্র : জাহিদ বিদেশ ফেরত। হেনার সঙ্গে বিয়ে ঠিক করে রেখেছে তার নানা। কিন্তু জাহিদ কিছুতেই এ বিয়ে করবে না। নানাকে কথা দেয়, ভালোবেসে তবেই ঘরে বউ আনবে। জাহিদ চলে যায় কক্সবাজার। সেখানে তার সঙ্গে পরিচয় রায়নার। রায়না জাহিদকে ভালোবেসে ফেলে। এদিকে বাড়ি থেকে পালিয়ে হেনাও চলে যায় কক্সবাজার। দেখা হয় জাহিদের সঙ্গে। ভালোবেসে কাকে বিয়ে করবে জাহিদ?

হাত বাড়ালেই বন্ধু : অভিনয়ে উত্তম কুমার, সাবিত্রী, ছবি বিশ্বাস, তরুণ কুমার। পরিচালক সুকুমার দাশগুপ্ত। দুপুর ১২টা, ডিডি বাংলা।

গল্পসূত্র : জগন্নাথের কোনো সন্তান নেই। ভাইপো সুরেশ ও তার কলেজপড়ুয়া বোন নিলুকেই সন্তানের মতো দেখে। জগন্নাথের ইচ্ছা নিলুকে বিয়ে দেওয়ার, কিন্তু সুরেশ ও নিলু এখন বিয়ে করতে চায় না। এই দ্বন্দ্বে তারা জগন্নাথের বাড়ি ছেড়ে গিয়ে ওঠে ত্রিলোচন কাকার বাড়িতে। একই বাড়িতে ভাড়াটিয়া হয়ে আসে প্রতাপ সরকার। কলকাতায় চাকরির খোঁজে এসেছে প্রতাপ, তবে তার ইচ্ছা একজন চিত্রশিল্পী হওয়ার। পরিচয় হয় নিলুর সঙ্গে। তারা প্রেমে পড়ে।

স্পেশাল ২৬ : অভিনয়ে অক্ষয় কুমার, অনুপম খের, কাজল আগারওয়াল। পরিচালক নিরাজ পাণ্ডে। দুপুর ২টা ৪৫ মিনিট, ইউটিভি মুভিজ।

গল্পসূত্র : ভুয়া সিবিআই কর্মকর্তা সেজে বিভিন্ন সরকারি কর্মকর্তা ও ব্যবসায়ীর বাসায় হানা দিয়ে অর্থ ও গয়না নিয়ে হাওয়া হয়ে যাচ্ছে এক প্রতারকচক্র। ইনকাম ট্যাক্সের রেইড পড়েছে মুম্বাইয়ের একটি জুয়েলারি হাউসে। কিন্তু ইনকাম ট্যাক্স ডিপার্টমেন্ট সত্যিই সেই রেইড পরিচালনা করেনি। ইনকাম ট্যাক্স অফিসারদের বেশে একদল ডাকাত লুট করেছে সেই জুয়েলারি হাউস। শুরু হয় প্রতারকচক্রকে ধরার অভিযান। ১৯৮৭ সালে অপেরা হাউস ডাকাতির সত্যি গল্প নিয়ে এই চলচ্চিত্র।

কলম্বিয়ানা : অভিনয়ে জো সালদানা, ক্লিফ কার্টিজ, লেনিস জেমস। পরিচালক অলিভিয়ের মেগাটন। বিকেল ৩টা ৬ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : ১৯৯২ সাল। কলম্বিয়ার বোগোতা শহরে মা-বাবার সঙ্গে বাস করে কাতালিয়া। গোছানো সংসার। হঠাৎ করেই নিজের চোখের সামনে মাদক ব্যবসায়ীর হাতে মা-বাবাকে খুন হতে দেখে। প্রতিশোধ নিতে কাতালিয়া তার চাচার সহযোগিতায় হয়ে ওঠে এক দুর্ধর্ষ গুপ্তঘাতক।

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)