JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

মনযোগ সরাতেই টেম্পারিংয়ের অভিযোগ : কোহলি

ক্রিকেট দুনিয়া 25th Nov 2016 at 2:43pm 268
মনযোগ সরাতেই টেম্পারিংয়ের অভিযোগ : কোহলি

রাজকোট টেস্টে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির বল টেম্পারিংয়ের ফুটেজ প্রকাশ করেছে একটি ব্রিটিশ ট্যাবলয়েড পত্রিকা। কোহলি মনে করছেন সিরিজ থেকে মনযোগ সরাতেই নাকি তার বিরুদ্ধে এভাবে নেমেছে বৃটিশ মিডিয়া।

রাজকোট টেস্টে ড্রয়ের পর বিশাখাপত্তমে জিতে পাঁচ ম্যাচ সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে ভারত। ভারতীয় গনমাধ্যম মনে করছে মোহালীতে তৃতীয় টেস্টের নামার আগে তার বিরুদ্ধে টেম্পারিংয়ের অভিযোগ দাড় করারনোর চেষ্টা করছে ইংলিশ গনমাধ্যমগুলো।

কয়েকদিন আগে দক্ষিণ আফ্রিকা অধিনায়ক ফাফ ডু প্লেসির বিপক্ষেও এভাবে ভিডিও ফুটেজ নিয়ে টেম্পারিংয়ের অভিযোগ তুলে আইসিসি। অস্ট্রেলিয়ার বিপক্ষে হোবার্ট টেস্টে বল টেম্পারিংয়ের কারণে প্রোটিয়া অধিনায়ককে পুরো ম্যাচ ফি জরিমানাসহ ৩ ডেমিরেটস পয়েন্ট যোগ করে দেওয়া হয়। ভারতীয় গনমাধ্যম মনে করছে আইসিসির মনেযোগ আকর্ষন করতেই নাকি এভাবে মিথ্যা অভিযোগ তুলেছে বৃটিশ ট্যাবলয়েড পত্রিকাটি।

মোহালীতে শনিবার তৃতীয় টেস্টে মাঠে নামার আগে কোহলি বলেন, ‘এই বল টেম্পারিংয়ের অভিযোগ শুধু সিরিজ থেকে মনযোগ সরারনোর জন্য তোলা হয়েছে। আমার মতে পত্রিকার প্রতিবেদন আইসিসির সিদ্ধান্তকে প্রভাবিত করবে না। আমি এমন সংবাদ পড়ি না যা পাঁচদিন আগের ঘটনা নিয়ে ইস্যু তৈরি করতে চায়। এই সংবাদ আমাকে শুধু হাসিয়েছে।’ -রাইজিংবিডি

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 16 - Rating 1.9 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)