JanaBD.ComLoginSign Up

মারুফকে ছাড়িয়ে শীর্ষে মুশফিক

ক্রিকেট দুনিয়া 25th Nov 2016 at 9:08pm 365
মারুফকে ছাড়িয়ে শীর্ষে মুশফিক

শীর্ষ রান সংগ্রাহকের তালিকাতে শীর্ষ স্থান হারিয়েছেন মেহেদী মারুফ। শুক্রবার তাকে টপকে গেছে তিন ব্যাটসম্যান। দিনের প্রথম ম্যাচে রংপুরের ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন ৬৪ রানের ইনিংস খেলে মেহেদীর ২৪৪ রান টপকে যান। ২৪৭ রান নিয়ে তৃতীয় অবস্থানে আছেন রংপুরের এই টপ অর্ডার ব্যাটসম্যান।

পরে দিনের দ্বিতীয় ম্যাচে মিঠুনকে টপকে যান শাহরিয়ার নাফিস। ২৩ রান করে মোশাররফ হোসেনের বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরার আগেই মিঠুনকে টপকে ৮ ম্যাচে তিন হাফসেঞ্চুরিতে ২৪৮ রান করে দ্বিতীয় অবস্থানে আছেন শাহরিয়ার নাফিস।

যদিও শাহরিয়ার নাফিসের আগেই মিঠুন-মেহেদী মারুফকে টপকে শীর্ষ স্থানটি দখল করে নেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক ও বরিশালের অধিনায়ক মুশফিকুর রহিম। ৮ ম্যাচে দুই হাফসেঞ্চুরিতে ২৬২ রানের ইনিংস খেলেন মুশফিক।

শুক্রবারও ভালো ইনিংস খেলার ইঙ্গিত দিচ্ছিলেন মুশফিক। কিন্তু থিসেরা পেরেরার সঙ্গে ভুল বোঝাবুঝিতে ব্যক্তিগত ৩১ রানে রান আউটের শিকার হয়ে সাজঘরের পথ ধরেন এই মিডল অর্ডার ব্যাটসম্যান।

এদিকে শুক্রবার একটি উইকেট নিয়ে বোলারদের তালিকায় শীর্ষ স্থানে উঠে এসেছেন শফিউল ইসলাম। যদিও শীর্ষ তিন বোলারের উইকেট সংখ্যা ১৪। গড়ে এগিয়ে খুলনার পেসার শফিউল ইসলাম। ৮ ম্যাচ খেলে শফিউল ও মোহাম্মদ নবীর উইকেট সংখ্যা ১৪টি। এক ম্যাচ কম খেলে মোহাম্মদ শহীদের উইকেট সংখ্যা একই।

সূত্রঃ বাংলা ট্রিবিউন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)