JanaBD.ComLoginSign Up

মুশফিকের বরিশালকে হারিয়ে শীর্ষে রিয়াদের খুলনা

ক্রিকেট দুনিয়া 25th Nov 2016 at 9:44pm 421
মুশফিকের বরিশালকে হারিয়ে শীর্ষে রিয়াদের খুলনা

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলে খুলনা টাইটান্সের কাছে আবারও হেরেছে বরিশাল বুলস। এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে চলে এসেছে মাহমুদুল্লাহ রিয়াদের খুলনা।

বরিশালের দেয়া ১২০ রানের টার্গেট মাত্র ৪ উইকেট হারিয়ে ৮ বল হাতে রেখেই টপকে যায় খুলনা।

শুক্রবার দিনের দ্বিতীয় খেলায় টসে জয়লাভ করেন বরিশাল বুলসের অধিনায়ক মুশফিকুর রহিম। তিনি প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১১৯ রান সংগ্রহ করে বরিশাল।

ব্যাট করতে নেমে খুলনার বোলারদের বোলিং তোপে পড়ে বরিশালের ব্যাটসম্যানরা। নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে বরিশাল। দলীয় ১৮ রানে জুনায়েদ খানের বলে আউট হয়ে ফিরে যান ডেভিড মালান। মাত্র ৭ রান করেন মালান।

দলীয় ২৪ রানে শফিউল ইসলামের বলে আউট হন জীবন মেন্ডিস। তিনি মাত্র ১৪ রান করেন। এরপর শাহরিয়ার নাফিস এবং মুশফিকুর রহিম দলের হাল ধরার চেষ্টা করেন।

তাদের জুটিতে আসে ৪২ রান। এই জুটি ভাঙেন মোশাররফ হোসেন রুবেল। নাফিসকে লেগ বিফোরের ফাঁদে ফেলেন রুবেল। নাফিস ২৩ রান করেন।

এরপর ব্যক্তিগত ৩১ রানে মুশফিক রান আউট হলে বরিশালের রানের চাকাও থেমে যায়। শেষদিকে পেরেরা এবং এনামুলের ব্যাটে ভর করে ১১৯ রান তোলে বরিশাল। এনামুল ২০ এবং পেরেরা ১৭ রানে অপরাজিত থাকেন।

দারুণ বল করেছেন জুনায়েদ খান এবং মোশাররফ হোসেন রুবেল। জুনায়েদ ৪ ওভার বল করে মাত্র ১২ রান দিয়ে ১টি এবং রুবেল ৪ ওভারে ১৬ রান দিয়ে ১ উইকেট লাভ করেছেন। এছাড়া শফিউল ইসলামও ১টি উইকেট লাভ করেছেন।

জবাব দিতে নেমে শুরুতেই ২ উইকেট হারায় খুলনা। তবে অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ এবং শুভাগত হোমের ব্যাটে ভর করে ৬ উইকেটের জয় পায় খুলনা।

শুভাগত হোম ৪০ রান করে আউট হলেও দলের জয় নিয়ে মাঠ ছাড়েন রিয়াদ। রিয়াদ ৩৬ রানে অপরাজিত থাকেন। বরিশালের হয়ে রুম্মন রয়েস ২টি উইকেট লাভ করেন।

সূত্রঃ যুগান্তর

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)