JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

আবারও শ্বাসরূদ্ধকর ম্যাচে হারলো ওয়েস্ট ইন্ডিজ

ক্রিকেট দুনিয়া 25th Nov 2016 at 10:29pm 492
আবারও শ্বাসরূদ্ধকর ম্যাচে হারলো ওয়েস্ট ইন্ডিজ

জিম্বাবুয়েতে ত্রিদেশীয় সিরিজে একের পর এক ম্যাচে তীরে এসে তরি ডোবাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ। এক ম্যাচে জিম্বাবুয়ের সঙ্গে শেষ মুহূর্তে এসে টাই করে বসলো। আরেক ম্যাচে শ্রীলংকার কাছে হারলো ১ রানে। এবার স্বাগতিক জিম্বাবুয়ের কাছে হারলো ৫ রানের ব্যবধানে।

বুলাওয়ের কুইন্স পার্ক স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে বৃষ্টি বিঘ্নিত ম্যাচে ডার্কওয়াথ লুইস মেথডে ওয়েস্ট ইন্ডিজের সামনে লক্ষ্য ছিল ২৭.৩ ওভারে মাত্র ১৩০ রান। সেই লক্ষ্য পাড়ি দিতে গিয়ে জ্যাসন হোল্ডারের দলকে থেমে যেতে হলো ১২৪ রানে। অথচ, হাতে বাকি ছিল তখনও ৫ উইকেট।

শ্বাসরূদ্ধকর এই ম্যাচে জিম্বাবুয়ের বোলাররা সত্যি দারুণ নিয়ন্ত্রিত বোলিং করেছেন। জোনাথন কার্টারের অপরাজিত ৪৩ রান সত্ত্বেও সহজ জয়টি তুলে নিতে পারলো না ওয়েস্ট ইন্ডিজ।

টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ক্যারিবীয় বোলারদের তোপের মুখে পড়ে জিম্বাবুয়ে। তবে মিডল অর্ডারে সিকান্দার রাজার অপরাজিত ৭৬ রানের ওপর ভর করে ৮ উইকেটে ২১৮ রান তোলে জিম্বাবুয়ে।

নবম উইকেট জুটিতে তেন্দাই চিসোরোকে নিয়ে ৯১ রানের জুটি গড়েন সিকান্দার রাজা। চিসোরো করেন অপরাজিত ৪২ রান। ৩ উইকেট করে নেন দেবেন্দ্র বিশু এবং অ্যাশলে নার্স।

তবে ওয়েস্ট ইন্ডিজ ব্যাট করতে নামার আগে বৃষ্টি নামে। দীর্ঘক্ষণ অপেক্ষার পর যখন বৃষ্টি থামে, তখন ২৭.৩ ওভারে ওয়েস্ট ইন্ডিজের সামনে জয়ের জন্য ১৩০ রানের লক্ষ্য বেধে দেয়া হয়। ব্যাট করতে নেমে শুরু থেকে বিপর্যয়ে ক্যারিবীয়রা।

তবে কার্লোস ব্রেথওয়েটের ২৪, জোনাথন কার্টারের ৪৩ রানের ওপর ভর করে জয়ের চেষ্টা করেও পারেনি ওয়েস্ট ইন্ডিজ। ২৭.৩ ওভারে ১২৪ রানে থামে তাদের ইনিংস। ফলে ৫ রানের পরাজয় নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের। -জাগো নিউজ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)