JanaBD.ComLoginSign Up

প্রেম করছেন ‘কুচ কুচ হোতা হ্যায়’র ছোট্ট অঞ্জলি

বিবিধ বিনোদন 26th Nov 2016 at 8:15am 391
প্রেম করছেন ‘কুচ কুচ হোতা হ্যায়’র ছোট্ট অঞ্জলি

শাহরুখ-রানী-কাজল অভিনীত বলিউডের জনপ্রিয় সিনেমা ‘কুচ কুচ হোতা হ্যায়’। এ সিনেমায় শাহরুখ-রানীর মেয়ে ছিল অঞ্জলি। এই চরিত্রে অভিনয় করেছিলেন ১০ বছর বয়সি সানা সাঈদ।

‘কুচ কুচ হোতা হ্যায়’ সিনেমাটি ১৯৯৮ সালে মুক্তি পায়। তারপর অনেক সময় গড়িয়েছে। সানা নামের সেই ছোট্ট মেয়েটি এখন আর ছোট নেই। তার বয়স এখন ২৮ বছর। কিন্তু দর্শকের মনে গেঁথে থাকা সেই অঞ্জলি এখন প্রেম করছেন। বলিউড অভিনেতা সালমান খানের পুরোনো বন্ধু ইকবালের ছেলে জহিরের সঙ্গে প্রেম করছেন সানা।

সানার প্রেমিক জহির এর আগে প্রেম করতেন অভিনেত্রী দীক্ষা সেথের সঙ্গে। তিনি দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা। গত বছরের মে মাসের দিকে জহির-দীক্ষার বিচ্ছেদ হয়। তারপর কয়েক মাস একাই ছিলেন জহির। এরপর গত বছর অক্টোবরের দিকে সানার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে জহিরের।

দীপেশ শর্মার সঙ্গে বিচ্ছেদের পর গত বছরের জুন মাস পর্যন্ত প্রেমের সম্পর্কের বাইরে ছিলেন সানা। জুন মাসে একটি পার্টিতে সানা-জহিরের পরিচয়। তারপর তা প্রেমের সম্পর্কে গড়ায়।

‘কুচ কুচ হোতা হ্যায়’ সিনেমার পর ২০০০ সালে ‘হার দিল জো পেয়ার করেগা’ সিনেমায় অভিনয় করেন সানা। একই বছর ‘বাদল’ সিনেমাতেও অভিনয় করেন তিনি। তারপর দীর্ঘ বিরতি ভেঙে ২০১২ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে বলিউডে ফিরেন সানা। ২০১৪ সালে ‘ফুগলি’ সিনেমায় সর্বশেষ অভিনয় করেন সানা সাঈদ। -রাইজিংবিডি

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)