JanaBD.ComLoginSign Up

মেসিকে বার্সেলোনাতেই দেখতে চান গার্দিওলা

ফুটবল দুনিয়া 27th Nov 2016 at 3:52pm 315
মেসিকে বার্সেলোনাতেই দেখতে চান গার্দিওলা

বাল্যকালের অনেক স্মৃতিজড়ানো ক্লাব বার্সেলোনার সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে পারেন মেসি- এমন গুঞ্জন কয়েক দিন ধরেই ঘুরছে ইউরোপিয়ান ফুটবল অঙ্গনে। ইংল্যান্ডের অন্যতম সেরা ক্লাব ম্যানচেস্টার সিটিও হাত বাড়িয়েছে মেসির দিকে। বার্সেলোনার সাবেক কোচ পেপ গার্দিওলা এখন ম্যানসিটিতে থাকায় অনেকেই দুইয়ে দুইয়ে চার মেলানো শুরু করেছেন। তবে মেসি তাঁর সঙ্গে ম্যানসিটিতে যোগ দিক, এমনটা কিন্তু গার্দিওলা নিজেও চাইছেন না। এ সময়ের অন্যতম সেরা ফুটবলার বার্সেলোনাতেই নিজেকে আরো বিকশিত করুক, এমনটাই চান গার্দিওলা।

গার্দিওলা-মেসির মধুর সম্পর্ক নিয়ে নতুন করে বলার কিছু নেই। ২০০৮ থেকে ২০১২ সাল পর্যন্ত গার্দিওলার তত্ত্বাবধানেই মেসি কাটিয়েছেন ক্যারিয়ারের স্বর্ণালি সময়। জিতেছেন তিনটি লা লিগা ও দুটি চ্যাম্পিয়নস লিগ শিরোপা। আর গার্দিওলার বিশ্বাস, বার্সেলোনার জার্সি গায়েই মেসি উপহার দিতে পারবেন তাঁর সেরা খেলাটা। সম্প্রতি এক সাক্ষাৎকারে স্প্যানিশ এই কোচ বলেছেন, ‘আমি বারবার একই কথাই বলব যে, মেসি বার্সেলোনাতেই থাকবে এবং তাঁর বর্ণাঢ্য ক্যারিয়ার শেষ করবে। আমি আশা করব সে তাঁর ক্যারিয়ারের শুরু থেকে শেষ পর্যন্ত বার্সেলোনাতেই থাকবে।’

কয়েকদিন আগের খবর থেকে জানা যায় পাঁচবারের ফিফা বর্ষসেরা ফুটবলারকে পাওয়ার জন্য ২৩৩ মিলিয়ন ইউরো এবং প্রতি সপ্তাহে মেসির সম্মানী হিসেবে প্রায় ছয় লাখ ইউরো পর্যন্ত খরচ করতেও রাজি আছে ম্যানসিটি।

বার্সেলোনার বর্তমান কোচ লুইস এনরিককে অবশ্য এ ব্যাপারে কোনো মন্তব্য করতে রাজি হননি। বুধবার সেল্টিকের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে মেসির জোড়া গোলের পর এ বিষয়ে জানতে চাওয়া হয়েছিল এনরিকের কাছে। সে সময় তিনি সরাসরিই বলে দিয়েছেন যে, এ ব্যাপারে তিনি কিছু জানেন না।

তথ্যসূত্রঃ এনটিভি অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 9 - Rating 8.9 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)