JanaBD.ComLoginSign Up

তামিম-গেইলদের সামনে রংপুরের সহজ টার্গেট!

ক্রিকেট দুনিয়া 27th Nov 2016 at 8:08pm 355
তামিম-গেইলদের সামনে রংপুরের সহজ টার্গেট!

প্রথমবাররে মত এক সাথে ওপেনিং করবে তামিম-গেইল। দুই হিটারের ঝড় দেখতে মুখিয়ে আছে ক্রিকেট বিশ্ব।

বিপিএলের ৩০ তম ম্যাচে মুখোমুখি হয়েছিল চিটাগং ভাইকিংস ও রংপুর রাইডার্স। প্রথমে ব্যাট করে চিটাগংকে ১২৫ রানের সহজ লক্ষ্য ছুঁড়ে দিয়েছে ‘বুমবুম’ আফ্রিদি রংপুর।

মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দিনের দ্বিতীয় খেলায় টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন রংপুরের দলপতি নাঈম ইসলাম। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১২৪ রান সংগ্রহ করে রংপুর। এতে গেইল-তামিমদের লক্ষ্য দাঁড়ায় ১২৫ এ।

রংপুরের হয়ে ওপেনিংয়ে নামে সৌম্য সরকার ও মোহাম্মদ শাহজাদ। ফর্মহীনতায় ভোগা সৌম্যর ব্যাট থেকে আসে ২৬ রান। আরেক ওপেনার শাহজাদ করেন ২১ রান। এছাড়া মোহাম্মদ মিঠুন (১২), ডসন (১৪), মাত্র ৩ রান করে ‘রিটায়ার্ড হার্ট’ হয়ে মাঠ ছাড়েন নাঈম, মুক্তার আলী (১) ও আফ্রিদির ব্যাট থেকে আসে ১৩ রান। এছাড়াও আনোয়ার আলী ৪ রানে অপরাজিত ছিলেন।

চিটাগংয়ের পক্ষে প্রথম উইকেটি নেন শুভাশিষ রায় ষষ্ঠ ওভারের তৃতীয় পায় প্রথম উইকেটের দেখা। দলের পক্ষে মোহাম্মদ নবী ও তাসকিন আহমেদ নেন ২টি করে উইকেট।

চিটাগং একাদশ: ক্রিস গেইল, তামিম ইকবাল (অধিনায়ক), ‍আনামুল হক (উইকেটরক্ষক), শোয়েব মালিক, মোহাম্মদ নবী, জহুরুল ইসলাম, সাকলাইন সজিব, শুভাশিষ রায়, জাকির হাসান, ইমরান খান, তাসকিন আহমেদ।

রংপুর একাদশ: মোহাম্মদ শাহজাদ (উইকেটরক্ষক), সৌম্য সরকার, মোহাম্মদ মিথুন, নাঈম ইসলাম (অধিনায়ক), শহীদ আফ্রিদি, লিয়াম ডসন, সোহাগ গাজী, আনোয়ার আলী, আরাফাত সানি, রুবেল হোসেন, মুক্তার আলী।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 5 - Rating 4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)