JanaBD.ComLoginSign Up

সেরা ফর্মে আছে রোনালদো : জিদান

ফুটবল দুনিয়া 27th Nov 2016 at 10:43pm 202
সেরা ফর্মে আছে রোনালদো : জিদান

ক্রিস্তিয়ানো রোনালদো সেরা ফর্মে ফিরে এসেছেন বলে মনে করেন রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান। তার জোড়া গোলে শনিবার রাতে স্পোর্টিং গিজনের বিপক্ষে পূর্ণ পয়েন্ট লাভ করেছে স্প্যানিশ জায়ান্টরা।

সান্তিয়াগো বার্নব্যুতে অনুষ্ঠিত ম্যাচে রিয়ালের হতাশাজনক পারফর্মেন্স সত্বেও দুই গোল আদায় করেন পুর্তগাল তারকা। একটি পেনাল্টি থেকে এবং অপরটি দর্শনীয় হেডের সাহায্যে। মৌসুমের শুরুতে সমালোচনার মুখে পড়লেও জিদানের মতে বেশ দ্রুতই স্বরুপে ফিরেছেন পর্তুগালের এই আন্তর্জাতিক তারকা। গত সপ্তাহে নগর প্রতিপক্ষ আতলাটিকো মাদ্রিদের বিপক্ষেও ডার্বিতে হ্যাটট্রিক করেছেন তিনি।

জিদান বলেন, "ক্রিস্তিয়ানো বলতেই মনে হয় সব সময় গোল করার একজন খেলোয়াড়। যে কারণে তিনি যখন গোল করতে পারেননা তখন মানুষ মনে করেন তিনি ভালভাবে খেলেননি। মধ্যমাঠে করিম বেনজেমার সঙ্গে যেমন তার চমৎকার বোঝাপড়া, তেমনি সুযোগ বুঝে উইং দিয়ে প্রতিপক্ষ শিবিরেও হানা দিতে বেশ পারদর্শী রোনালদো। কঠোর পরিশ্রমের কারণে তিনি ফের সেরা ফর্মে ফিরে এসেছেন।"

গ্যারেথ বেল ইনজুরিতে পড়ার পর কলম্বিয়ান তারকা জেমস রদ্রিগেজের হাল ধরার বিষয়টির ও প্রশংসা করেছেন জিদান। বলেন, "আমি কখনো তার বিষয়ে নেতিবাচক ছিলাম না। অন্যদের মত জেমসও ভাল খেলেছে। তবে তার ছন্দে সামান্য ঘাটতি আছে। যদিও তার খেলা দেখে আমি খুশি।"

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 3.8 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)