JanaBD.ComLoginSign Up

তিন দিনেই হিট ডিয়ার জিন্দেগি

সিনেমা জগৎ 28th Nov 2016 at 4:54pm 483
তিন দিনেই হিট ডিয়ার জিন্দেগি

ভারত এখন ভুগছে ডিয়ার জিন্দেগি জ্বরে! আলিয়া ভাট ও শাহরুখ খান-এর পর্দা রসায়নে মুক্তির সঙ্গে সঙ্গেই তুমুল দর্শকপ্রিয়তা পেয়েছে গৌরি শিন্ডের সিনেমাটি। প্রথম তিন দিনের আয়েই তাই ঘরে তুলেছে তুলেছে ৩২ কোটি ৫০ লাখ রুপি!

৩০ কোটি রুপির বাজেটের ডিয়ার জিন্দেগি মুক্তির প্রথম দিনে ভারতে আয় করেছিল ৮ কোটি ৭৫ লাখ রুপি। পরের দুদিনে এই সংখ্যা শুধু উপরের দিকেই উঠেছে।

বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ জানান, “ ডিয়ার জিন্দেগি দারুণ করছে বক্স অফিসে। ১২০০ স্ক্রিনে মুক্তি পেয়েছে সিনেমাটি। শুক্রবারের ৮ কোটি ৭৫ লাখ রুপির পর দ্বিতীয় দিনে তুলে নিয়েছে ১১ কোটি ২৫ লাখ রুপি। তৃতীয় দিনের আয় ১২ কোটি ৫০ লাখ রুপি; সব মিলিয়ে ৩২ কোটি ৫০ লাখ রুপি।”

কেবল ভারতেই নয়, আন্তর্জাতিক বাজারেও দাপট দেখাচ্ছে সিনেমাটি।

এ বিষয়ে তারান-এর টুইট, “দেশের বাইরে তুলেছে ২৭ কোটি ৪৫ লাখ রুপি! যুক্তরাষ্ট্র কানাডা, আরব আমিরাতে যা সেরা!”

এদিকে সিনেমার সাফল্যে দারুণ খুশি পরিচালক গৌরি শিন্ডে।

ভারতীয় বিনোদন বিষয়ক সাংবাদিক কোমাল মেহতাকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, “নারীভিত্তিক সিনেমা তৈরি করার ব্যাপারটি ইচ্ছাকৃত সিদ্ধান্ত ছিল না। তারপর একটা সময়ে ভাবলাম, কেনো নয়! আমি নারীদের সঙ্গে কাজ করতে ভালোবাসি। পুরুষদের নিয়ে তো অনেক সিনেমাই আছে। তরুণ, নারী-পুরুষ সবাই এই সিনেমার সাথে নিজেকে মেলাতে পারবেন।”

সিনেমার অন্যতম প্রযোজক কারান জোহার দর্শকের সাড়াতে মুগ্ধ, “শাহরুখ, গৌরি, আলিয়া এই তিনজনের জন্য অফুরন্ত ভালোবাসা। সাহসী, সুন্দর এবং অসাধারণ!”

শাহরুখ খানও টুইটে ধন্যবাদ জানিয়েছেন দর্শককে, “এত ভালোবাসা দেয়ার জন্য সবাইকে ধন্যবাদ। ধারমা প্রযোজনা প্রতিষ্ঠান ও রেড চিলিসকে অনেক ধন্যবাদ।”

সূত্রঃ বিডিনিউজ২৪

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 6 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)