JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

সাইরাত’র হিন্দি রিমেকে জানভি-ইশান!

সিনেমা জগৎ 28th Nov 2016 at 8:58pm 205
সাইরাত’র হিন্দি রিমেকে জানভি-ইশান!

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ব্লকবাস্টার মারাঠি সিনেমা সাইরাত। এরই মধ্যে সিনেমাটি ভারতের অন্যান্য ভাষায় তৈরির জন্য স্বত্ব বিক্রি করা হয়েছে। তার মধ্যে হিন্দি ভাষায় সিনেমাটির স্বত্ত্ব নিয়েছেন জনপ্রিয় নির্মাতা করণ জোহর।

শোনা যাচ্ছে, সাইরাত সিনেমার হিন্দি রিমেকে অভিনয় করবেন শ্রীদেবী-বনি কাপুরের মেয়ে জানভি কাপুর এবং অভিনেতা শহিদ কাপুরের ভাই ইশান কাট্টার।

এর আগে করণ জোহরের স্টুডেস্ট অব দ্য ইয়ার-টু সিনেমায় জানভি-ইশানের অভিনয়ের গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু পরবর্তীতে গুঞ্জন আর সত্যি হয়নি। তবে সাইরাত সিনেমার জন্য নাকি জানভি ও ইশানকে এগিয়ে রেখেছেন নির্মাতা।

এর আগে সাইরাত’র হিন্দি রিমেকের মাধ্যমে বলিউডে জানভির অভিষেক প্রসঙ্গে বনি কাপুর বলেন, ‘হ্যাঁ, করণ একটি সিনেমায় জানভিকে নেওয়ার জন্য আমাদের সঙ্গে কথা বলেছে এবং আমরাও রাজি হয়েছি। কিন্তু সিনেমাটির নাম জানি না। সম্প্রতি করণ সাইরাত সিনেমার রিমেকের সত্ত্ব পেয়েছে, তাই ধারণা করছি আমাদের মেয়ে এই সিনেমাতেই অভিনয় করবে।’

তবে এ বিষয়ে কথা বলতে রাজি হননি ইশান কাট্টার ও তার মা নিলীমা আজিম। তারা জানিয়েছেন, এখনই এ বিষয়ে মন্তব্য করলে নির্মাতার প্রতি অবিচার করা হবে।

২১ বছর বয়সি ইশান উড়তা পাঞ্জাব সিনেমায় সহকারী হিসেবে কাজ করেছেন। এছাড়া বাহ! লাইভ হো তো অ্যাইসি সিনেমায় শহিদের সঙ্গে দেখা গিয়েছিল তাকে। ভাইয়ের মতো তিনিও অনেকদিন ধরেই কোরিওগ্রাফার সিয়ামাক দাবারের তত্বাবধায়নে প্রশিক্ষণ নিচ্ছেন। অন্যদিকে লস অ্যাঞ্জেলেসে লি স্টার্সবার্গ থিয়েটার অ্যান্ড ফিল্ম ইনস্টিটিউটে অভিনয় শিখেছেন জানভি।

তথ্যসূত্রঃ আনন্দবাজার

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)