JanaBD.ComLoginSign Up

অস্ট্রেলিয়া সফরে অপরিবর্তিত পাকিস্তান স্কোয়াড

ক্রিকেট দুনিয়া 28th Nov 2016 at 9:09pm 334
অস্ট্রেলিয়া সফরে অপরিবর্তিত পাকিস্তান স্কোয়াড

আগামী মাসে অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজের জন্য ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। নিউজিল্যান্ডের বিপক্ষে চলমান টেস্ট সিরিজের স্কোয়াডটিই অস্ট্রেলিয়া সিরিজের জন্য রেখেছে পাকিস্তান।

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টে নিয়মিত অধিনায়ক মিসবাহ-উল-হক খেলতে না পারায়, তার পরিবর্তে স্কোয়াডে ডাক পান মোহাম্মদ রিজওয়ান। হ্যামিল্টন টেস্টের প্রথম ইনিংসে ১ বল খেলেই শূন্য রানে ফিরেন রিজওয়ান। তারপরও অস্ট্রেলিয়া সিরিজের জন্য রিজওয়ানকে স্কোয়াডে রেখেছে পাকিস্তান। এমনকি শারজিল খানও স্কোয়াডে আছেন।

পাকিস্তানের ঘরোয়া টুর্নামেন্ট খুদ-ই-আজম ট্রফিতে দুর্দান্ত পারফরমেন্স করছেন কামরান আকমল ও মোহাম্মদ হাফিজ। কিন্তু তরুণ খেলোয়াড়দের ওপরই ভরসা রেখেছেন পাকিস্তানের নির্বাচক প্যানেলে প্রধান সাবেক অধিনায়ক ইনজামাম-উল-হক।

আগামী ১৫ ডিসেম্বর থেকে শুরু হবে তিন ম্যাচের টেস্ট সিরিজ। প্রথমটি হবে দিবা-রাত্রির। নিজেদের ক্রিকেট ইতিহাসে দ্বিতীয়বারের মতো দিবা-রাত্রির টেস্ট সিরিজ খেলবে পাকিস্তান। গেল মাসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম দিবা-রাত্রির টেস্ট ম্যাচ খেলেছিলো পাকিস্তান।

পাকিস্তান স্কোয়াড : মিসবাহ-উল-হক (অধিনায়ক), আজহার আলী, সামি আসলাম, শারজিল খান, ইউনিস খান, আসাদ শফিক, বাবর আজম, সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক), মোহাম্মদ রিজওয়ান, ইয়াসির শাহ, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ, রাহাত আলি, সোহেল খান ও ইমরান খান।

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 7.1 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)