JanaBD.ComLoginSign Up

ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়াতে আগ্রহী রণবীর

বিবিধ বিনোদন 28th Nov 2016 at 9:19pm 323
ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়াতে আগ্রহী রণবীর

ডিপ্লোম্যাটিক উত্তর একেবারেই দেন না রণবীর সিং। কফি উইথ করণে এসেও তার ব্যতিক্রম হল না। রণবীর কাপুরের সামনে বলেই ফেললেন তিনি ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়াতে চান। তারপর অবশ্য ছোট্ট করে ক্ষমাও চেয়ে নেন।

কফি উইথ করণের র‍্যাপিড ফায়ার রাউন্ডে বরাবরই কিছু না কিছু নতুন তথ্য জানা যায়। কখনও তো বিতর্কিত কমেন্টও করে ফেলেন সেলেব্রিটিরা। রণবীর কাপুর ও রণবীর সিংয়ের এপিসোডেও ছিল র‍্যাপিড ফায়ার রাউন্ড। সেখানে রণবীর সিংকে করণ তিনজনের নাম দেন। অনুষ্কা, দীপিকা ও ক্যাটরিনা। বলেন, এঁদের মধ্যে কাকে তিনি বিয়ে করতে চান, কাকে মারতে চান আর কার সঙ্গে সম্পর্কে জড়াতে চান।

উত্তরে রণবীর সোজাসুজি বলে দেন দীপিকা ম্যারেজ ম্যাটেরিয়াল”। আনুশকাকে তিনি মারতে চান। কারণ আনুশকা তাঁর সঙ্গে কিছু খারাপ করেছেন। আর সম্পর্কে জড়াতে চান তিনি ক্যাটরিনার সঙ্গে।

এরপরই রণবীর কাপুরের কাছে বিনম্রভাবে ক্ষমা চেয়ে নেন তিনি। রণবীর সিংয়ের এই উত্তরে রণবীর কাপুর ও করণ জোহরের প্রতিক্রিয়া ছিল দেখার মতো।

ক্যাটরিনার সঙ্গে সম্প্রতি গ্লোবাল সিটিজেন কনসার্টে দেখা হয় রণবীর সিংয়ের। সেখানে তাঁদের দু’জনকে মজা করতে দেখা যায়। কিন্তু রণবীর সিং জানিয়েছেন, তিনি ক্যাটরিনার সঙ্গে সত্যিই সম্পর্কে জড়িয়ে পড়তে চান না। রণবীর কাপুর জানিয়েছেন, সিঙ্গল থাকা তাঁর কাছে বোরিং। যদি কেউ সম্পর্কে স্পেস চায়, তাহলে তার নাসায় যাওয়া উচিত।

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)