JanaBD.ComLoginSign Up

কারিনার সন্তান নিয়ে মুখ খুললেন বাবা রানধির!

বিবিধ বিনোদন 29th Nov 2016 at 9:20am 383
কারিনার সন্তান নিয়ে মুখ খুললেন বাবা রানধির!

আর মাত্র কয়েকটা দিন পরেই পৃথিবীর আলো দেখবে কারিনা কাপুর-সাইফ আলী খান-এর প্রথম সন্তান। নবাব দম্পত্তির আগত সন্তান সম্পর্কে চপমপ্রদ এক তথ্য দিলেন কারিনার বাবা রানধির কাপুর। তিনি জানালেন, সেই দিনটি হতে পারে ২০ ডিসেম্বর। রানধির কাপুর নিজেও নাতির মুখ দেখার জন্য উদগ্রীব হয়ে অপেক্ষা করছেন।

রানধির কাপুর বলেন, “কারিনা গর্ভাবস্থাকে দারুণভাবে সামলেছে। আমরা সবাই তার সন্তানকে কোলে নেয়ার অপেক্ষায় আছি। সে এবং বাচ্চা সুস্থ আছে। প্রসবের দিন ২০ ডিসেম্বর ধার্য হয়েছে। আমরা এখনো বলতে পারিনা তার স্বাভাবিকভাবে বাচ্চা হবে নাকি অস্ত্রোপচার করতে হবে। চিকিৎসকরা সব অবস্থা বুঝেই সিদ্ধান্ত নেবেন। এখন আমরা শুধু বাচ্চার অপেক্ষা করছি।”

গর্ভাবস্থাতেও স্বাভাবিক জীবন যাপনই চালিয়ে গেছেন কারিনা কাপুর। তবে স্পর্শকারতর এই সময়ে নিজের স্ত্রীর কাজপাগল মানসিকতা নিয়ে একটু দুশ্চিন্তাতেই নাকি আছেন সাইফ।

ছোট নবাবের ঘনিষ্ঠ এক সূত্রের মাধ্যমে জানা যায়, “কারিনা কাজপাগল, অলস বসে থাকার মেয়ে নন। সাইফ জানে কারিনা স্বাধীনচেতা মেয়ে, কাজের ব্যাপারে চিন্তা করেন। তবুও তিনি চান না কারিনা বেশি পরিশ্রম করুক এবং তাকে অনুরোধ করেছেন মানুষের সামনে বেশি না আসতে।” -বিডি প্রতিদিন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 7 - Rating 7.1 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)