JanaBD.ComLoginSign Up

বাবার সঙ্গে শাশুড়ির সম্পর্ক, তাই বর্বর নির্যাতন

আন্তর্জাতিক 29th Nov 2016 at 1:17pm 274
বাবার সঙ্গে শাশুড়ির সম্পর্ক, তাই বর্বর নির্যাতন

লোকলজ্জার পরোয়া না করে বেয়াইয়ের সঙ্গে ঘর বাঁধার অভিযোগ তারই পুত্রবধূর মায়ের। জামাইয়ের বাবার সঙ্গে শাশুড়ির এই সম্পর্ককে কোনোভাবেই মেনে নিতে পারেনি পরিবার ও গ্রামবাসী।তাই বর্বর নির্যাতনের শিকার হতে হয়েছে এই নারীকে।

এ ঘটনায় পুলিশ ওই নারীর ভাসুরসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে। জড়িত থাকার অভিযোগে আরও কয়েকজনকে গ্রেফতারে অভিযান চলছে। গ্রেপ্তারকৃতদের সোমবার আদালতে তোলা হলে বিচারক জেল হেফাজতের নির্দেশ দেন। ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের বর্ধমানে।

আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, লোকলজ্জার পরোয়া না করে কেন বেয়াইয়ের সঙ্গে ঘর বেঁধেছেন তিনি, এই প্রশ্ন তুলে ওই নারীকে বিদ্যুতের খুঁটিতে বেঁধে মারধর করা হয়। শুধু তাই নয়, তার গায়ে গোবর জল ঢেলে মাথার চুল কেটেও ‘শাস্তি’ দেওয়া হয় । বর্ধমান শহর থেকে মাত্র ১৫ কিলোমিটার দূরে পুতুন্ডা গ্রামে রোববার এই ঘটনা ঘটে।

জানা যায়, বছর দু’য়েক আগে ওই নারী তার ছোট মেয়েকে পুতুন্ডা গ্রামে বিয়ে দেন। মেয়ের বিয়ের কয়েক মাস পর থেকেই মেয়ের শ্বশুরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পরেন তিনি। গ্রামে জানাজানি হয়ে গেলে তারা চলতি বছরের মার্চ মাসে গ্রাম ছেড়ে অন্য এলাকায় গিয়ে ঘর বাঁধেন।

এ ঘটনায় ক্ষুব্ধরা নানা ফন্দিতে মেয়ের খুব অসুস্থতার কথা বলে তাকে এই গ্রামে নিয়ে এসে এই ঘটনা ঘটা্য়।নির্যাতনের পর নগ্ন করে গ্রামে ঘোরানোরও পরিকল্পনা হয়। তার আগেই তাকে উদ্ধার করে পুলিশ। -রাইজিংবিডি

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)